নিউইয়র্ক থেকে বলছি

  আনন্দনগর প্রতিবেদক ২৯ জুন ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ধারাবাহিক নাটক ‘নিউইয়র্ক থেকে বলছি’।
'নিউইয়র্ক থেকে বলছি' নাটকের শুটিংয়ের ফাঁকে ক্যামেরাবন্দি পরিচালক ও শিল্পীরা

ধারাবাহিক নাটক ‘নিউইয়র্ক থেকে বলছি’। মার্কিন যুক্তরাষ্ট্রে নিউইয়র্কে পুরো নাটকের শুটিং করা হয়েছে। রূপান্তরের রচনায় নাটকটি পরিচালনা করেছেন রহমত উল্লাহ তুহিন।

এ নাটকটির মাধ্যমেই দীর্ঘদিন পর কোনো ধারাবাহিকে অভিনয় করলেন টনি ডায়েস। যিনি এখন আমেরিকাতেই প্রবাসী হয়ে বসবাস করছেন।

এতে আরও অভিনয় করেছেন বাংলাদেশের একঝাঁক তারকাশিল্পী। এদের মধ্যে রয়েছেন রাইসুল ইসলাম আসাদ, শহীদুজ্জামান সেলিম, ইন্তেখাব দিনার, হিল্লোল, সাবেরি আলম, তারিন, নওশিন, রিচি সোলায়মান, ইশানা, জেনিসহ অনেকেই।

ধারাবাহিকটির গল্পে দেখা যাবে, মাজেদ সাহেব স্বপ্ন দেখেন একদিন মেয়ে মিরা ফিরে এসে তার অসুস্থ স্ত্রী পারভিনকে আধুনিক চিকিৎসার জন্য নিয়ে যায় আমেরিকায়। অন্যদিকে মিরা আমেরিকায় উচ্চ জীবনযাপন করতে গিয়ে দেনার ভারে জর্জরিত।

মা-বাবা থেকে সব লুকিয়ে রাখলেও একদিন দেশে ফিরতে বাধ্য হয় মিরা। এ ছাড়া ইভানা আমেরিকায় যাওয়ার পর চেষ্টা করছে যে কোনোভাবে ওখানে সেটেল হয়ে প্রেমিক ইন্তুকে ঢাকা থেকে তার কাছে নিয়ে যাওয়ার।

নাগরিকত্ব পাওয়ার জন্য ইভানা বাধ্য হয় নিউইয়র্কের ক্যাবচালক কৌশিককে কন্ট্র্যাক্ট বিয়ে করতে। কৌশিক ইভানাকে কিছুতেই ডিভোর্স দেয় না।

এদিকে ইন্তু ঠিক করে তার কফিশপ বেচে চলে যাবে নিউইয়র্ক। কিন্তু ভালোবাসার কফিশপ বেচতে দেয় না ইন্তুর মা রেহানা।

এমনই একদল নিউইয়র্ক প্রবাসী বাংলাদেশি আর ঢাকায় পেছনে ফেলে যাওয়া তাদের প্রিয়জনের পথচলার গল্প নিয়ে তৈরি হয়েছে নাটকটি। দীপ্ত টিভিতে ৩০ জুন থেকে নাটকটি প্রচার শুরু হবে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×