একটা ব্রেক নেয়া দরকার ছিল

ঢাকাই ছবির অন্যতম জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহী। এক মাসেরও বেশি সময় ধরে কাজের বাইরে অবসর কাটাচ্ছেন তিনি। সম্প্রতি নতুন ছবি নিয়ে শুটিংয়ে ফিরছেন বলে জানিয়েছেন। কাজে ফেরা ও কাজের নানা দিক নিয়ে আজকের ‘হ্যালো...’ বিভাগে কথা বলেছেন তিনি

  যুগান্তর ডেস্ক    ৩০ জুন ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

* অনেক সময় হল অবসর কাটাচ্ছেন। কাজে ফিরছেন কবে?

** রোজার মাসের আগে থেকেই নতুন ছবি তো নয়ই, শুটিংচলতি কোনো ছবিরও শুটিং করছি না। এ সময়টা আমি শুটিং করব না এটা আগেই বলেছিলাম। পুরো সময়টা পরিবারের সঙ্গেই কাটিয়েছি। এমন একটা ব্রেক নেয়া দরকার ছিল। এখন বেশ ফুরফুরে মেজাজে আছি। কাজে ফেরার জন্য প্রস্তুত এখন।

* ‘ও মাই লাভ’ নামে নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। এটার শুটিং শুরু করছেন কবে?

** রোজার আগেই তো ছবিটিতে চুক্তিবদ্ধ হয়েছি। শুটিং এখনও শুরু করিনি। ছবিটি পরিচালনা করবেন আবুল কালাম আজাদ। প্রযোজক জানিয়েছেন ছবিটিতে আমার বিপরীতে কলকাতার এক নায়ককে নেয়া হবে। তবে কে সেই নায়ক তা এখনও চূড়ান্ত নয়। ৯ জুলাই থেকে ছবিটির শুটিং করার কথা রয়েছে। ওই দিন আমিও শুটিংয়ে অংশ নেব।

* অবসর নিয়েছিলেন কেন? কাজের চাপ কি খুব বেশি ছিল?

** আসলে কাজের চাপের জন্য অবসর নেইনি। আমি যেহেতু বিবাহিত তাই পরিবারের প্রতি আমার অনেক দায়িত্ব রয়েছে। শুটিংয়ে থাকলে পরিবারের অনেক কাজই ঠিক মতো করা হয় না। এই যেমন আমার দেবরের বিয়ে গেল। এটার সবকিছু আমাকেই সামলাতে হয়েছে। শুটিং থাকলে তো এটা সম্ভব হতো না। এ ছাড়া রোজায় পারিবারিক অনেক দায়িত্ব ছিল। তাই শুটিং থেকে ছুটি নিয়েছিলাম।

* ‘জান্নাত’ ছবির আপডেট কী?

** ‘জান্নাত’ ছবিতে আমি আর সাইমন ভাই অভিনয় করেছি। দারুণ একটি সামাজিক গল্প। দর্শকদের মনে হবে এটা আমাদের পাশেই ঘটে যাওয়া কোনো ঘটনা। বিনা কর্তনে ছাড়পত্র পেয়েছে। সম্প্রতি মুক্তি পাবে ছবিটি।

* হাতে আর কোনো ছবির শুটিং রয়েছে?

** শুটিং শেষ করেছি বা ডাবিংয়ের কাজ বাকি রয়েছে এমন অনেক ছবিই রয়েছে। তবে শুটিং করছি এ তালিকায় রয়েছে বদিউল আলম খোকন পরিচালিত ‘অন্ধকার জগৎ’।

অনিন্দ্য মামুন

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×