যখন সবকিছু থেমে যায় মোনালিসার

  আনন্দনগর প্রতিবেদক ৩০ জুন ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

রোজার বেশ আগেই ঢাকায় এসেছেন আমেরিকা প্রবাসী মডেল অভিনেত্রী মোনালিসা। উদ্দেশ্য দেশে পরিবারের সঙ্গে কিছুদিন সময় কাটানো এবং ঈদ উপলক্ষে দেশীয় মিডিয়ায় আবারও তার সরব উপস্থিতি জানান দেয়া। পরিকল্পনামাফিক ঈদের বেশ কয়েকটি নাটকে অভিনয়ও করেছেন তিনি। সেই ধারাবাহিকতায় আগামী কোরবানির ঈদের জন্য নির্মিত নাটকের অভিনয়ও শুরু করেছেন মোনালিসা। এরই মধ্যে ‘যখন সবকিছু থেমে যায়’ শিরোনামের একটি নাটকে অভিনয় করেছেন। সুমন আনোয়ারের রচনা ও পরিচালনায় গতকাল থেকে রাজধানীর উত্তরায় নাটকটির শুটিং শুরু হয়েছে। এ নাটকের মাধ্যমে সুমন আনোয়ারের সঙ্গে প্রথমবার কাজ করছেন এ অভিনেত্রী। নাটকে তার বিপরীতে আছেন আফরান নিশো। নাটকের গল্প প্রসঙ্গে পরিচালক জানান, মোনা এবং নিশো একে অপরকে পছন্দ করে, ভালোবাসে। মোনা উচ্চবিত্ত এবং নিশো মধ্যবিত্ত পরিবারের মেয়ে। কিন্তু তারপরও মেয়েটির পরিবার একসময় নিশোর সঙ্গে তাকে বিয়ে দিতে সম্মত হয়। কিন্তু বিয়ের ঠিক আগেই নিশোর চাকরি চলে যায়। কিন্তু মোনাকে বিয়ে করতেই হবে- এমন প্রতিজ্ঞা নিশোর। প্রয়োজন অনেক অর্থের। ঠিক এমন সময় একটি কিডন্যাপ হওয়া মেয়েকে ঢাকার বাইরে জঙ্গলে ফেলে দিয়ে আসার কাজ পায় নিশো। মেয়েটিকে যখন জঙ্গলে ফেলে চলে আসবে তখন নিশো দেখে এ যে তারই ভালোবাসার মানুষ মোনা। এতে অভিনয় প্রসঙ্গে মোনালিসা বলেন, ‘নাটকের গল্পটি চমৎকার। তাছাড়া দীর্ঘদিনের ইচ্ছা ছিল সুমন আনোয়ার ভাইয়ের নির্দেশনায় কাজ করার। অবশেষে এই নাটকে অভিনয় করার মধ্য দিয়ে আমার অনেকদিনের ইচ্ছা পূরণ হল। আশা করছি এটি খুব ভালো একটি নাটক হবে।’ নাটকটি আসছে কোরবানির ঈদে একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচার হবে বলে নির্মাতা জানান।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×