পরিবর্তনের রজতজয়ন্তী নিয়ে ব্যস্ত আনজাম মাসুদ

  আনন্দনগর প্রতিবেদক ৩০ জুন ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বাংলাদেশ টেলিভিশনের নিয়মিত ম্যাগাজিন অনুষ্ঠান ‘পরিবর্তন’। অনুষ্ঠানটি গ্রন্থনা, পরিকল্পনা ও উপস্থাপনা করেন আনজাম মাসুদ। খুব অল্প সময়ের মধ্যেই দর্শকের মাঝে বেশ সাড়া ফেলেছে। জুলাই মাসেই বিটিভিতে প্রচার হবে অনুষ্ঠানটির রজতজয়ন্তী (২৫তম) পর্ব। এই পর্বের দৃশ্যধারণের পূর্বপরিকল্পনা নিয়ে ব্যস্ত সময় পার করছেন আনজাম মাসুদ। আগামী ৬ ও ৭ জুলাই বিভিন্ন নাটিকার শুটিংয়ের কাজ শেষ করবেন বলে জানান তিনি। এরপর আগামী ১৩ ও ১৪ জুলাই বিটিভির নিজস্ব স্টুডিওতে দর্শকের উপস্থিতিতে পরিবর্তনের দৃশ্যধারণের কাজ সম্পন্ন করবেন। এতে এ অনুষ্ঠানের শুরু থেকে সর্বশেষ ২৪তম পর্ব পর্যন্ত যে ক’জন শিল্পী অংশ নিয়েছেন তারা প্রায় সবাই থাকবেন বলে জানিয়েছেন আনজাম মাসুদ। আরও নানা পরিকল্পনা নিয়েই এগোচ্ছেন তিনি। এ প্রসঙ্গে আনজাম মাসুদ বলেন, ‘পরিবর্তনের জন্য আমি অল্প সময়ে এত সাড়া পাব তা কল্পনাও করিনি। সবার মুখে মুখে নামটা চলে আসবে তাও ভাবিনি। এর জন্য কৃতজ্ঞ শিল্পী পরিবার এবং সাংবাদিকদের প্রতি। তারাই মূলত সবার কাছে পরিবর্তনের নামটি তুলে আনার জন্য কষ্ট করেছেন। বিটিভি কর্তৃপক্ষ, বিশেষ করে প্রতিষ্ঠানটির মহাপরিচালক হারুন ভাইয়ের কাছেও আমি কৃতজ্ঞ। অনুষ্ঠানটি সফল এবং সার্থক করার জন্য তিনি আমাকে সর্বোচ্চ সহযোগিতা ও স্বাধীনতা দিয়েছেন। এটা অনেক বড় পাওয়া। দর্শকের কাছে ভীষণ কৃতজ্ঞ।’ উপস্থাপনার জন্য দেশীয় স্বীকৃতির পাশাপাশি সম্প্রতি তিনি শ্রেষ্ঠ উপস্থাপক হিসেবে আন্তর্জাতিক স্বীকৃতি হিসেবে ভারতের পশ্চিমবঙ্গ থেকে ‘টেলি-সিনে অ্যাওয়ার্ড’ লাভ করেন।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×