আগামী ঈদের নাটকের শুটিংয়ে নেপালে একঝাঁক শিল্পী

  আনন্দনগর প্রতিবেদক ৩০ জুন ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

নাটক
ছবি-যুগান্তর

রোজার ঈদের আমেজ শেষ হতে না হতেই কোরবানি ঈদের জন্য নাটক নির্মাণের প্রস্তুতি শুরু হয়ে গেছে। এরই মধ্যে অনেকেই শুটিংও শুরু করে দিয়েছেন। কোরবানি ঈদের জন্য নির্মিতব্য নাটকে শুটিং করতে সম্প্রতি একঝাঁক শিল্পী হিমালয়কন্যাখ্যাত নেপালে গিয়েছেন।

এ তালিকায় রয়েছেন অপর্ণা ঘোষ, জোভান, সাদিয়া জাহান প্রভা, শবনম ফারিয়া, এফএস নাঈম, আজমেরী আশা, নাবিলা ইসলাম, মনোজ কুমার প্রামাণিক, টুটুল চৌধুরী, মিয়া ফারুক, আসিফ নজরুল, আহসান আলমগীর, মাহবুব শাহীন প্রমুখ।

তাদের সঙ্গে নেপালের স্থানীয় কয়েকজন শিল্পীও অভিনয় করবেন বলে জানা গেছে। সেখানে নির্মিত হবে ১২টি একক নাটক।

নাটকগুলো পরিচালনা করবেন দীপু হাজরা ও অঞ্জন আইচ। রচনা করেছেন মাসুম শাহরিয়ার, অঞ্জন আইচ, আহসান আলমগীর, জুয়েল কবির, রূপান্তর, পারভেজ ইমাম।

এ প্রসঙ্গে নির্মাতা দীপু হাজরা বলেন, ‘গল্পের প্রয়োজনেই দেশের বাইরে নেপালে শুটিং করা। দেশের বাইরে শুটিং করতে গেলে একটি নাটকে পোষানো সম্ভব নয়। তাই একসঙ্গে বেশ কয়েকটি নাটক নিয়ে গেলে খরচ পুষিয়ে আনা সম্ভব। সে কারণেই আমরা কয়েকটি নাটকের কাজ নিয়ে এসেছি। নাটকগুলোতে থাকছে বেশ কিছু চমক। আশা করি দর্শকের পছন্দ হবে।’

২৫ জনের এ ইউনিটের জুলাইয়ের প্রথম সপ্তাহে দেশে ফেরার কথা রয়েছে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×