শেষের পথে রূপসা নদীর বাঁকে

  আনন্দনগর প্রতিবেদক ৩০ জুন ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

সরকারি অনুদানে নির্মিত তানভীর মোকাম্মেল পরিচালিত ‘রূপসা নদীর বাঁকে’ ছবির শুটিং প্রায় শেষ। আগামী মাস থেকে শুরু হবে এ ছবির ডাবিং। এরপরই ছবিটি মুক্তির পরিকল্পনা করছেন পরিচালক। এ ছবির কাহিনী তৈরি হয়েছে একজন ত্যাগী বামপন্থী নেতাকে ঘিরে, যাকে ১৯৭১ সালে রাজাকাররা হত্যা করে। ছবিটিতে ৩০ দশকের স্বদেশি আন্দোলন, তেভাগা আন্দোলন, রাজশাহী জেলের খাপড়া ওয়ার্ডে কমিউনিস্টদের হত্যাসহ বিভিন্ন উল্লেখযোগ্য ঘটনা বিপ্লবী জীবনের পরিপ্রেক্ষিতে উঠে আসবে। খুলনার বৈঠাঘাটা ও ফুলতলা উপজেলার গ্রামাঞ্চলে, দৌলতপুর স্টেশনে এবং কুমিল্লায় ছবিটির শুটিং হয়েছে। এতে বিভিন্ন বয়সের বামপন্থী নেতার চরিত্রে অভিনয় করেছেন জাহিদ হোসেন শোভন, খায়রুল আলম সবুজ ও তওসিফ সাদমান তূর্য। ছবিটির অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন নাজিবা বাশার, রামেন্দু মজুমদার, চিত্রলেখা গুহ, ঝুনা চৌধুরী প্রমুখ।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×