দেবীর অপেক্ষায়...

  আনন্দনগর প্রতিবেদক ০১ জুলাই ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

জয়া আহসান, রহস্যময়ী এক চরিত্র! কী ব্যক্তিজীবন, কী ক্যারিয়ার! সেই রহস্য এবার ফুটিয়ে তুলছেন সিনে পর্দায়। প্রখ্যাত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের ‘দেবী’ উপন্যাস অবলম্বনে তার প্রযোজনায় নির্মিত হচ্ছে পূর্ণদৈর্ঘ্য ছবি ‘দেবী’। অনম বিশ্বাসের পরিচালনায় এ ছবিতে রানুর ভূমিকায় অভিনয় করছেন জয়া। যিনি দেবী হয়ে চমকে দেন সবাইকে। দর্শকও যেন কাঙ্ক্ষিত সেই দেবীর অপেক্ষার প্রহর গুনছেন। আগামী সেপ্টেম্বরেই ছবিটি মুক্তি দেয়া হবে বলে জানিয়েছেন জয়া।

দেশে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জনের পাশাপাশি প্রথম বাংলাদেশি হিসেবে ভারতের বিখ্যাত ‘ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ড’ ও ‘জি-সিনে অ্যাওয়ার্ড’ পাওয়া অভিনেত্রীও তিনি।

গত বছর আগস্টে কলকাতায় মুক্তি পায় জয়া অভিনীত অরিন্দম শীল পরিচালিত ছবি ‘ঈগলের চোখ’। তার অভিনীত কলকাতায় সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি মনোজ মিশিগান পরিচালিত ‘আমি জয় চ্যাটার্জি’। সৃজিত মুখার্জি পরিচালিত ‘এক যে ছিল রাজা’ আগামী দুর্গাপূজায় কলকাতায় মুক্তি পাবে। বাংলাদেশে জয়া এরই মধ্যে প্রায় শেষ করেছেন নূরুল আলম আতিকের ‘লাল মোরগের ঝুঁটি’, ‘পেয়ারার সুবাস’ ও মাহমুদ দিদারের ‘বিউটি সার্কাস’ ছবিগুলোর কাজ।

দুই বাংলায় অভিনয় নিয়ে ব্যস্ত এ অভিনেত্রীর জন্মদিন আজ। দিনটিতে বিশেষ কোনো আয়োজন না রাখলেও শুভাকাঙ্ক্ষিদের আয়োজনে অংশ নেবেন বলে জানিয়েছেন। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘জন্মদিন মানেই জীবন থেকে একটি বছর কমে যাওয়া। তারপরও আমি তৃপ্ত। যা কিছু পেয়েছি সেটি নিয়েই সবার দোয়া এবং ভালোবাসায় বাকি জীবন কাটিয়ে দিতে চাই।’

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×