স্বামীর বিরুদ্ধে মামলা করলেন অভিনেত্রী শ্রাবন্তী

  আনন্দনগর প্রতিবেদক ০২ জুলাই ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

স্বামী খোরশেদ আলমের বিরুদ্ধে নারী নির্যাতন আইনে মামলা করেছেন অভিনেত্রী ইপসিতা শবনম শ্রাবন্তী। গত ২৬ জুন খিলগাঁও থানায় এ মামলা দায়ের করেন তিনি। গত ৭ মে শ্রাবন্তীকে তালাকের নোটিশ পাঠিয়েছেন খোরশেদ আলম।

বগুড়া সদরের কালীতলার শিববাড়ি সড়কে শ্রাবন্তীর বাবার বাসার ঠিকানায় এই নোটিশ পাঠানো হয়। দীর্ঘদিন ধরে এ অভিনেত্রী যুক্তরাষ্ট্রে বসবাস করছেন। তার সাত ও সাড়ে তিন বছর বয়সী দু’টি কন্যা সন্তান রয়েছে। যুক্তরাষ্ট্রে থাকতেই স্বামীর পাঠানো তালাকের এই নোটিশের খবর পেয়েছেন শ্রাবন্তী। এরপর সন্তানদের নিয়ে গত ২৫ জুন তিনি দেশে ফিরেন। মামলা প্রসঙ্গে শ্রাবন্তী বলেন, ‘দেশে আসার পর আমি রামপুরা বনশ্রীতে আলমের মা-বাবার সঙ্গে দেখা করতে যাই। কিন্তু আমাকে ও বাচ্চাদের বাসায় ঢুকতে দেওয়া হয়নি। ঢাকায় আমার নিজের কোনো বাসা না থাকায় পরিচিতদের সহযোগিতায় এক মামাতো ভাইয়ের বাসায় যাই। এরপর এখন পর্যন্ত আলম আমার সঙ্গে, এমনকি বাচ্চাদের সঙ্গেও দেখা করেনি। বাচ্চাদের কোনো খোঁজও নেয়নি। গত এপ্রিল মাসে আলম যুক্তরাষ্ট্রে যায়। ওই সময় আমার সঙ্গে কোনো যোগাযোগও করেনি। আমার দুই বাচ্চা সেখানে সরকারের কাছ থেকে একটা নির্দিষ্ট পরিমাণ অর্থ পায়। আলম আমাকে না জানিয়ে ব্যাংক থেকে সেই ছয় হাজার ডলার তুলে নিয়ে আসে। সেখানে বাচ্চাদের নিয়ে কীভাবে চলব, কী খাওয়াব, তা ভাবেনি। ও বাচ্চাদের সঙ্গেও প্রতারণা করেছে।’ এ বিষয়ে খোরশেদ আলমের সঙ্গে যোগাযোগ করলে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। একসময় এনটিভির অনুষ্ঠান প্রধান হিসেবে কাজ করলেও বর্তমানে তিনি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের নাট্যকলা অনুষদের সহযোগী অধ্যাপক হিসেবে কর্মরত।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×