নতুন বিজ্ঞাপনে বুলবুলকন্যা ঐন্দ্রিলা

প্রকাশ : ১৪ জুলাই ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  আনন্দনগর প্রতিবেদক

অভিনেতা বুলবুল আহমেদ তনয়া ঐন্দ্রিলা

প্রায় ১০ বছর বিরতির পর অভিনয়ে ফিরেছেন প্রয়াত অভিনেতা বুলবুল আহমেদ তনয়া ঐন্দ্রিলা। এই ১০ বছর পড়াশোনা, সংসার, লেখালেখি, তথ্যচিত্র নির্মাণ নিয়ে ব্যস্ত ছিলেন বলে জানিয়েছেন তিনি।

ফিরেই নাটকে ও বিজ্ঞাপনে শুটিং করছেন নিয়মিত। এরই মধ্যে অমিতাভ রেজার একটি বিজ্ঞাপনেও কাজ করছেন। গত ঈদুল ফিতরে তার অভিনীত বেশ ক’টি নাটকও প্রচার হয়েছে। গতকাল উত্তরায় নতুন একটি বিজ্ঞাপনের শুটিং করলেন তিনি। একটি প্রতিষ্ঠানের চা পাতার বিজ্ঞাপন এটি। নির্মাণ করেছেন তারেক মিয়াজী।

নতুন বিজ্ঞাপন প্রসঙ্গে ঐন্দ্রিলা বলেন, ‘দীর্ঘদিন পর কাজে ফিরেই কিন্তু অমিতাভ রেজা ভাইয়ের বিজ্ঞাপন করেছি। এরপর নাটকে নিয়মিত অভিনয় করছি। এর মধ্যে অনেক বিজ্ঞাপনেরই প্রস্তাব আসছে কিন্তু নানা কারণে এবং কনসেপ্ট পছন্দ না হওয়ায় করা হয়নি। চায়ের বিজ্ঞাপনের আইডিয়া আমার ভালোলাগায় শুটিং করছি। অন্যদিকে কোরবানির ঈদের নাটকেরও কাজ করছি।’

বিজ্ঞাপনটি শিগগিরই দেশের সবক’টি চ্যানেলে প্রচার হবে বলে নির্মাতা জানিয়েছেন। অন্যদিকে ঐন্দ্রিলা অভিনীত প্রায় অর্ধ ডজন নাটক কোরবানির ঈদে বিভিন্ন চ্যানেলে প্রচারের জন্য জমা পড়েছে বলে জানা গেছে।

এসব নাটকে অভিনয় প্রসঙ্গে ঐন্দ্রিলা বলেন, ‘নাটকে নিয়মিত অভিনয় শুরু করেছি গত বছরের শেষের দিক থেকে। ভালো গল্পের প্রতি দুর্বলতা প্রত্যেক শিল্পীরই থাকে। আমিও তার ব্যতিক্রম নই। যেসব নাটকে কাজ করেছি, সেগুলোর গল্প সুন্দর। আশা করছি সবগুলো নাটকই দর্শকের ভালো লাগবে। ভবিষ্যতের বাছাইকৃত ভালো গল্পের নাটকে কাজ করতে চাই।’