জাহিদ হাসান এবার গানম্যান

  আনন্দনগর প্রতিবেদক ১০ আগস্ট ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

জাহিদ হাসান এবার গানম্যান

চরিত্রের প্রয়োজনে প্রতিনিয়তই নিজেকে ভেঙে চলেছেন জাহিদ হাসান। যে কারণে টিভি নাটকে তার চাহিদায় এখনও ভাটা পড়েনি এতটুকু। ঈদের নাটকে এবার গানম্যান হয়ে আসছেন জনপ্রিয় এ অভিনেতা। শৌর্য দীপ্ত সূর্যর রচনা ও পরিচালনায় ‘গানম্যান’ নামে একটি নাটকে নাম ভূমিকায় অভিনয় করছেন তিনি।

নাটকে দেখা যাবে, গান (বন্দুক) দিয়ে বিশ্ব জয় করা যায়, কিন্তু গান (সঙ্গীত) দিয়ে মানুষের মন জয় করা যায় এটা বিশ্বাস করে সবুজ। কথায় কথায় তিনি গান ব্যবহার করেন। এ জন্য গ্রামের লোক তাকে গানম্যান বলেই ডাকেন।

একদিন পাশের গ্রামে দিলপাশা নামে একজন কোটিপতি ব্যবসায়ী তার ইন্ডাস্ট্রির জন্য এলাকায় কিছু জমি কেনার জন্য আসেন। তার সঙ্গে সার্বক্ষণিক লালমিয়া নামের একজন গানম্যান থাকে। এ লালমিয়া গোপনে সংবাদ পায়, একদল সন্ত্রাসীর হাতে তার মনিব দিলপাশা দলবলে খুন হবে।

জীবনের ভয়ে লালমিয়া পালিয়ে যাওয়ার সময় দেখা হয় সুবজের সঙ্গে। তাদের দু’জনের চেহারা প্রায়ই একই রকম। লালমিয়া সবুজকে বুঝিয়ে হয়ে যায় গ্রামের গানম্যান, আর সবুজ হয়ে ব্যবসায়ী দিলপাশার অস্ত্রধারী গানম্যান। এরপর ঘটতে থাকে নানা ধরনের মজার মজার সব ঘটনা।

এতে অভিনয় প্রসঙ্গে জাহিদ হাসান বলেন, ‘এ নাটকে গল্প সুন্দর। আমার চরিত্রেও ভেরিয়েশন আছে। আশা করি, ঈদে দর্শকরা নাটকটি দেখে বিনোদিত হবেন।’ নাটকটি বৈশাখী টিভিতে ঈদের তৃতীয় দিন রাত ৮টা ১০ মিনিটে প্রচার হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter