ঈদে ভারতের প্রেক্ষাগৃহে মাহির ছবি

  আনন্দনগর প্রতিবেদক ১১ আগস্ট ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ঈদে ভারতের প্রেক্ষাগৃহে মাহির ছবি

আসছে কোরবানি ঈদে ভারতের পশ্চিমবঙ্গের প্রেক্ষাগৃহে প্রদর্শিত হবে বাংলাদেশের চিত্রনায়িকা মাহিয়া মাহি অভিনীত ছবি ‘তুই শুধু আমার’। এটি একটি যৌথ প্রযোজনার ছবি।

পরিচালনা করেছেন বাংলাদেশের চিত্রপরিচালক অনন্য মামুন। এরই মধ্যে ছবিটি কলকাতায় যৌথ প্রযোজনা কমিটির অনুমোদন ও সেন্সর সনদ পেয়েছে। ওখানে কোরবানি ঈদে মুক্তি দেয়া হবে বলেই জানা গেছে। এদিকে ছবিটি বাংলাদেশে মুক্তির লক্ষ্যে এখানকার যৌথ প্রযোজনা

কমিটির কাছে জমা দিলে, তারা সেটাকে ‘যথাযথ’ নিয়ম মানা হয়নি, এই অভিযোগে ছাড়পত্র দেয়নি। যদিও ছবির পরিচালক দাবি করেছেন, তিনি যৌথ প্রযোজনা কমিটির কাছ থেকে চিত্রনাট্য পাস করিয়ে তবেই শুটিং করেছেন।

এ প্রসঙ্গে অনন্য মামুন বলেন, ‘এ ছবিটি ২০১২ সালের নীতিমালায় তৈরি। এখন ২০১৭ সালের নতুন নীতিমালায় প্রিভিউ করলে সেটা তো অবিচার করা হয়। ছবির গল্পই লন্ডন শহরকে ঘিরে। গল্পের বিষয়টি বুঝতে পেরে কলকাতার প্রিভিউ কমিটি ছবিটি আটকায়নি, ছাড়পত্র দিয়েছে। কিন্তু বাংলাদেশে ছাড়পত্র মিলছে না। বিষয়টি দুঃখজনক।’ বাংলাদেশে মুক্তির লক্ষ্যে ছাড়পত্র দিতে আবারও মন্ত্রণালয়ে আবেদন করেছেন বলে জানিয়েছেন তিনি।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter