মানিক চিপায় এ্যানি খান

  আনন্দনগর প্রতিবেদক ১২ আগস্ট ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

মানিক চিপায় এ্যানি খান
শুটিং এর ফাঁকে জাহিদ হাসানের সঙ্গে এ্যানি খান।

আসছে কোরবানি ঈদের জন্য নির্মিত একটি নাটকে জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসানের সঙ্গে অভিনয় করেছেন মডেল-অভিনেত্রী এ্যানি খান। নাটকের নাম ‘মানিক চিপা’। নাটকটি রচনা করেছেন মেজবাহ উদ্দিন সুমন ও পরিচালনা করেছেন সাজ্জাদ সুমন।

এর গল্পে দেখা যাবে, অফিস কলিগের কুপরামর্শের ফাঁদে পড়ে কক্সবাজারে ঘুরতে যায় মানিক মিয়া। সেখানে গিয়ে তার পুরনো প্রেমিকার সঙ্গে দেখা হয়। বাসায় বউয়ের কোনো কাজ না থাকায় বান্ধবীর সঙ্গে মানিকের বউও কক্সবাজার হাজির হয়। সেখানে গিয়ে মানিক মিয়াকে তার পুরনো বান্ধবীর সঙ্গে দেখতে পেয়ে ক্রোধে ফেটে পড়ে। একের পর এক ফন্দি আঁটে মানিকের বউ।

বউয়ের হাত থেকে বাঁচতে অফিস কলিগের প্ররোচনায় মানিকও পড়তে থাকে বিপদে। এরই মধ্যে কক্সবাজারে নাটকের শুটিং শেষ হয়েছে। এতে অভিনয় প্রসঙ্গে এ্যানি খান বলেন, ‘জাহিদ ভাইয়ার সঙ্গে ঈদে এই প্রথম কাজ করেছি। খুব ভালো লাগছে। সিনিয়র ভাইয়াদের সঙ্গে কাজ করলে অনেক কিছু শেখা যায়। অভিনেতা হিসেবে জাহিদ ভাইয়া অসাধারণ। খুবই সহযোগীপরায়ণ। নাটকটি দেখে দর্শক নিশ্চিত বিনোদন পাবেন, এটি জোর গলায় বলতে পারি।’

নাটকটি ঈদুল আজহায় বাংলাভিশনে প্রচার হবে। এ নাটক ছাড়াও এবারের ঈদে এ্যানি আরও অভিনয় করেছেন শামীম জামানের ‘ঘাউড়া মজিদ এখন ব্যবসায়ী’, সাগর জাহানের ধারাবাহিক ‘মাহিনের রূপবান বিয়ে’ এবং আদিবাসি মিজানের ধারাবাহিক ‘শব্দর আলীর প্যাকেজ’ নাটকে।

এ মুহূর্তে দেলোয়ার হোসেন দিলের ‘বউ পালানোর কপাল’ নামে একটি নাটকে অভিনয় করছেন এ্যানি। নাটকগুলো আসছে ঈদে ভিন্ন ভিন্ন চ্যানেলে প্রচার হবে। এসব নাটক প্রসঙ্গে তিনি বলেন, ‘প্রত্যেকটি নাটকে আমার চরিত্র বেশ উপভোগ্য। এর মধ্যে মাহিনের রূপবান বিয়ে নাটকটির এটিই শেষ পর্ব। এতে আমি মিতালী চরিত্রে অভিনয় করেছি। শব্দর আলী প্যাকেজ নাটকে আমাকে দেখা যাবে মালা চরিত্রে। সব নাটকই দর্শকদের পছন্দ হবে বলে আমার বিশ্বাস।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter