আমার মূল কাজ উপস্থাপনা করা

প্রকাশ : ১৭ আগস্ট ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  যুগান্তর ডেস্ক   

উপস্থাপক, মডেল ও অভিনেত্রী মাসুমা রহমান নাবিলা। আয়নাবাজি ছবিতে অভিনয় করে জনপ্রিয়তার পাল্লা আরও ভারী করেছেন। বিয়ের পর সম্প্রতি তিনি আবারও অভিনয়ে ফিরেছেন। ঈদ নাটক ও বর্তমান ব্যস্ততা নিয়ে আজকের ‘হ্যালো...’ বিভাগে কথা বলছেন তিনি

* যুগান্তর : ঈদে কী কী কাজ করছেন?

** নাবিলা : ‘আয়নাবাজি অরজিনাল আর্টিস্ট’-এর শুটিং শেষ হল। আরও কয়েকটি কাজ হাতে আছে। এগুলোর শুটিংও করব।

* যুগান্তর : দ্বিতীয় জীবন কেমন কাটছে?

** নাবিলা : কোনো পার্থক্য নেই। চলছে। ভালোই যাচ্ছে দিন।

* যুগান্তর : শোবিজে একটা বিষয় প্রচলিত আছে, বিয়ের পর অভিনেত্রীদের ক্যারিয়ারে ভাটা পড়ে। আপনার কী মনে হয়?

** নাবিলা : ভুল ধারণা। যিনি আমাকে বিয়ে করেছেন তিনি আমার সব কিছু জেনেই বিয়ে করেছেন। আমার কাজে তিনি উৎসাহ দেন। মূল কথা হচ্ছে, একেকজনের ব্যক্তিত্ব একেক রকম। আমার বিয়ের পর ভালোই কাটছে দিন।

* যুগান্তর : নতুন সিনেমায় অভিনয়ের খবর কী?

** নাবিলা : আসলে আমি গড়পড়তা কাজ করতে চাই না। মান ভালো এমন কাজগুলোয়ই নিজেকে সম্পৃক্ত রাখতে চাই। ‘আয়নাবাজি’ সিনেমাটিও ছিল তারই ধারাবাহিকতা। এরপর আমি নিজেও অপেক্ষা করছি নতুন ছবির জন্য। ভালো গল্প ও চরিত্র পেলে অবশ্যই কাজ করব।

* যুগান্তর : উপস্থাপনার খবর কী?

** নাবিলা : উপস্থাপনাই আমার প্রথম। আমার নেশাও বলতে পারেন। আমি এখনও উপস্থাপনা করি এবং সবসময় উপস্থাপনা করে যাব। নাটক করি, সিনেমায়ও অভিনয় করেছি। তবে সবার আগে আমার মূল কাজ উপস্থাপনা করা।

* যুগান্তর : কিছুদিন আগে ভারতের শিল্পী অনুপম রায়ের সঙ্গে তার মিউজিক ভিডিওতে কাজ করেছেন। অভিজ্ঞতা কেমন ছিল?

** নাবিলা : অনুপম রায়ের গানের আবেদন অন্যরকম। মন ছুঁয়ে যায়। তার গান নিয়ে নতুন করে কিছু বলার নেই। আমার কয়েকটি দিনের অভিজ্ঞতার পরিপ্রেক্ষিতে বলতে পারি তিনি চমৎকার একজন মানুষ। একজন ভালো সহশিল্পী। কাজের ফাঁকে ফাঁকে নিজ পরিবারের গল্প শুনিয়েছেন। তার বাড়ি যাওয়ার অনুরোধও করেছেন।

* যুগান্তর : নতুন কোনো মিউজিক ভিডিওর কাজ করবেন?

** নাবিলা : অনুপম রায়ের কাজ করার পর বেশ কয়েকটি মিউজিক ভিডিওতে কাজ করার প্রস্তাব পেয়েছি। পছন্দের একটা বিষয় আছে। আগেই বলেছি, আমি গড়পড়তা কাজ করি না। তাই আগামীতেও ভালো এবং মানসম্মত হলে মিউজিক ভিডিওর কাজ করব।

হাসান সাইদুল