সাবিলা নূরের রিকশায় কোনো রিস্ক নেই!

প্রকাশ : ১৭ আগস্ট ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  আনন্দনগর প্রতিবেদক

রিকশায় চড়া অন্যার একদম অপছন্দ। অন্যদিকে জনির সবচেয়ে পছন্দের বাহন হচ্ছে রিকশা। ভালোবাসার খাতিরে এখন দুজনেরই রিকশা পছন্দ। সমস্যা হচ্ছে, প্রতিদিন জনি রিকশায় করে অফিসে যাওয়ার কারণে দেরি হয়।

এ কারণে জনির বস তার ওপর খুবই বিরক্ত হন। তিন বছরে তার চাকরিতেও কোনো উন্নতি নেই শুধু অফিসে দেরি করে আসার কারণে। এসব নিয়ে জনিরও খুব একটা মাথাব্যথা নেই। কিন্তু যত সমস্যা অন্যার। তার বাবা সোজা বলে দিয়েছে, অলস ছেলের সঙ্গে তিনি তার মেয়ের বিয়ে দেবেন না। কিন্তু অন্যা বাবার সঙ্গে বাজি ধরে জনিকে অলসতা থেকে ফিরিয়ে আনবে এবং বিয়ে জনিকেই করবে।

এমন গল্প নিয়ে নির্মিত হয়েছে নাটক ‘রিকশায় কোনো রিস্ক নেই’। শিবরাম চক্রবর্তীর ‘রিকশায় কোনো রিস্ক নেই’ গল্প থেকে অনুপ্রাণিত হয়ে নাটকটি নির্মাণ করেছেন হাবীব শাকিল। এতে অন্যা ও জনির চরিত্রে অভিনয় করেছেন সাবিলা নূর ও নাঈম।

এ নাটকে অভিনয় প্রসঙ্গে সাবিলা নূর বলেন, ‘সম্পূর্ণ প্রেমের নাটক এটি। আশা করছি সবার ভালো লাগবে। দর্শক মন ভরে দেখবেন।’ নাটকটি আসছে ঈদে এনটিভিতে প্রচার হবে বলে নির্মাতা জানান। এ নাটক ছাড়াও আসছে ঈদের জন্য আরও কয়েকটি নাটকে অভিনয় করেছেন বলে জানিয়েছেন সাবিলা নূর।