জটিলতা কাটছে না নোলকের

  আনন্দনগর প্রতিবেদক ০১ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

জটিলতা কাটছে না নোলকের
নোলক ছবির একটি দৃশ্যে শাকিব খান।

জটিলতা কেটেও যেন কাটছে না শাকিব খান ও ববি অভিনীত ‘নোলক’ ছবিটি নিয়ে। পরিচালক সমিতির হস্তক্ষেপে পরিচালক হিসেবে রাশেদ রাহা থাকার বিষয়টি নিশ্চিত করেছে সমিতি সংশ্লিষ্টরা।

ছবির নায়ক শাকিব খানও তেমনটাই বলেছেন। ছবি সেন্সর কিংবা মুক্তির সময় রাশেদ রাহার নামই থাকবে বলে জানা গেছে। না হলে তিনি আইনের আশ্রয় নেয়ার হুমকিও দিয়েছেন। অন্যদিকে প্রযোজক সাবিক সনেট বলছেন ভিন্ন কথা।

তিনি বলেছেন, এ ধরনের সিদ্ধান্ত তার ওপর চাপিয়ে দেয়া অন্যায়। কারণ এমনিতেই তিনি রাশেদ রাহা কর্তৃক আর্থিকভাবে বেশ ক্ষতিগ্রস্ত হয়েছেন। সম্প্রতি গণমাধ্যমে এমন কথাই তিনি বলেছেন। আবার আইনের আশ্রয় নিলে রাশেদ রাহাই ঠকবেন বলে জানিয়েছেন সনেট।

যদিও শেষ পর্যন্ত কী দাঁড়ায় সেটা দেখার জন্য আরও কিছুদিন অপেক্ষা করতে হবে। এদিকে শাকিব খান এ ছবির শুটিং শেষ করে দিয়ে নতুন আরও একটি ছবির শুটিং শুরু করবেন বলে জানিয়েছেন। এ ছবির নাম ‘শাহেনশাহ’।

নায়িকা নুসরাত ফারিয়া। সঙ্গে আরও একজন নবাগতা থাকবেন বলে জানিয়েছে প্রযোজনা সংস্থা শাপলা মিডিয়া। ৩ সেপ্টেম্বর মহরতের মাধ্যমে কক্সবাজারে ছবির শুটিং শুরু হবে বলে জানা গেছে। যদিও কোরবানি ঈদের আগে থাইল্যান্ডে নুসরাত ফারিয়াকে নিয়ে এ ছবির গানের শুটিংয়ে অংশ নিয়েছেন শাকিব খান। ছবিটি পরিচালনা করছেন শামীম আহমেদ রনি।

 

 

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.