মোশাররফ করিম এবার ফুটবল কোচ

  আনন্দনগর প্রতিবেদক ০৮ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

মোশাররফ করিম
অভিনেতা মোশাররফ করিম

এক সময় এলাকায় খুব ভালো ফুটবল খেলোয়াড় হিসেবে সুনাম ছিল মোশাররফ করিমের। প্রতিপক্ষ দলের খেলোয়াড়দের কাছে ফুটবল মাঠে আতঙ্ক ছিলেন তিনি।

কিন্তু ইনজুরির কারণে খেলোয়াড়ি জীবনের ইতি ঘটে অল্প সময়েই। তারপর এলাকার ফুটবল দলের কোচ হিসেবে নতুন অধ্যায় শুরু করেন। পাশের এলাকার দলের সঙ্গে নিজ দলের ফুটবল খেলা নিয়ে দ্বন্দ্ব শুরু হয়।

বন্ধ হয়ে যায় ফুটবল টুর্নামেন্ট। তবে দুই এলাকার দ্বন্দ্ব থাকলেও মোশাররফ করিম প্রতিপক্ষ এলাকাতেও ফুটবল কোচ হিসেবে কাজ করেন। তাকে নিয়ে কোনো দ্বন্দ্ব নেই। সবাই তাকে পছন্দ করেন।

এর ফাঁকেই এলাকার চেয়ারম্যানের মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে তার। অন্যদিকে হেড দিয়ে খেলোয়াড়ি জীবনে গোল করতে অভ্যস্ত মোশাররফ কোচ হিসেবেও তার অধীনে থাকা খেলোয়াড়দের হেড দিয়ে গোল করানোর কৌশল রপ্ত করান। এভাবেই নানা ঘটনায় সাজানো হয়েছে ধারাবাহিক নাটক ‘গোল্ডকাপ’-এর গল্প।

তারিক মুহম্মদ হাসানের রচনা ও পরিচালনায় এ নাটকে একজন ফুটবল কোচের ভূমিকায় অভিনয় করেছেন মোশাররফ করিম।

এতে অভিনয় প্রসঙ্গে মোশাররফ করিম বলেন, ‘সচরাচর আমি ধারাবাহিক নাটকে অভিনয় কম করি। তবে এ নাটকের গল্পটি আমার ভালো লাগায় এতে অভিনয় করেছি। ফুটবল কোচ হিসেবে এ নাটকে অভিনয় করে ভালো লেগেছে। আশা করছি নাটকটি উপভোগ্য হবে।’

এ নাটকে বাংলাদেশ জাতীয় ফুটবল দলের ১১ খোলোয়াড় অভিনয় করেছেন। পাশাপাশি সাবেক ফুটবলার এবং যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয়, কায়সার হামিদ, আশরাফউদ্দিন চুন্নুকেও এ নাটকে দেখা যাবে। ১৮ সেপ্টেম্বর থেকে চ্যানেল আইতে নাটকটির প্রচার শুরু হবে।

 

 

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter