স্টেজ শো’তে রুনা লায়লায় মুগ্ধ দর্শক

প্রকাশ : ১০ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  আনন্দনগর প্রতিবেদক

শ্রোতাপ্রিয় সঙ্গীতশিল্পী রুনা লায়লা

বেশ কিছুদিন দেশের বাইরে ছিলেন শ্রোতাপ্রিয় সঙ্গীতশিল্পী রুনা লায়লা। গত ৪ সেপ্টেম্বর দেশে ফিরেছেন তিনি। দেশে ফিরেই একটি স্টেজ শো’তে অংশ নিয়েছেন।

গত ৮ সেপ্টেম্বর রাজধানীর খামারবাড়িতে কৃষিবিদ ইন্সটিটিউশন মিলনায়তনে ষষ্ঠ জাতীয় কনভেনশনের উদ্বোধনী অনুষ্ঠানে সাংস্কৃতিক পর্বে মঞ্চে সঙ্গীত পরিবেশন করেন রুনা লায়লা।

শুরুতেই মঞ্চে উঠে ‘প্রতিদিন তোমায় দেখি সূর্যের আগে’ গানটি পরিবেশন করেন। এরপর তিনি একে একে ‘অনেক বৃষ্টি ধরে’, ‘দাইয়ারে দাইয়া’, ‘দিল ধারকে’, ‘সাধের লাউ’, ‘বন্ধু তিনদিন তোর বাড়িত গেলাম’, ‘ইস্টিশনের রেলগাড়িটা’, ‘আয়রে মেঘ আয়রে’সহ আরও বেশকিছু গান গেয়ে শুনান।

উপস্থিত দর্শক-শ্রোতারাও তার গাওয়া গানগুলো মুগ্ধ হয়ে শোনেন। এ অনুষ্ঠানে অংশগ্রহণ প্রসঙ্গে রুনা লায়লা বলেন, ‘অনেক দর্শকের মধ্যে গান গাওয়ার ভালোলাগাটা সত্যিই অন্যরকম। কারণ প্রতিটি গান গাওয়ার পর দর্শকের কাছ থেকে সাড়া পাওয়া যায়, যা একজন শিল্পীর জন্য অনেক ভালোলাগার।

আমার গাওয়া প্রতিটি গানে দর্শকের মধ্যে যে উচ্ছ্বাস দেখেছি তা আমাকে মুগ্ধ করেছে। দর্শকের এই ভালোবাসাই তো একজন শিল্পীর আগামী দিনের পথ চলার অনুপ্রেরণা।’

একই অনুষ্ঠানে মঞ্চে সঙ্গীত পরিবেশন করেন সাবিনা ইয়াসমিন ও হৈমন্তী রক্ষিত। বর্তমানে তিনি বিশ্রামে রয়েছেন। দেশ-বিদেশে আরও কিছু শোয়ের প্রস্তাব রয়েছে। সময় করতে পারলে এগুলোতে অংশ নেবেন বলে জানিয়েছেন তিনি।