সময় যে কীভাবে কেটে যায় টেরও পাই না: পপি

  আনন্দনগর প্রতিবেদক ১০ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

সময় যে কীভাবে কেটে যায় টেরও পাই না: পপি

১৯৯৫ সালে একটি ফটোসুন্দরী প্রতিযোগিতার মাধ্যমে মিডিয়ায় আগমন ঘটে সাদিকা পারভীন পপির। কথা ছিল সালমান শাহের বিপরীতে একটি ছবিতে অভিনয় করার মধ্য দিয়ে চলচ্চিত্রে অভিষেক ঘটবে।

কিন্তু ওই সময়ের সেরা নায়কের অকাল মৃত্যুর কারণে তা আর হয়ে ওঠেনি। পরবর্তীতে মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘কুলি’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে অভিষেক ঘটে তার।

যদিও সোহানুর রহমান সোহানের পরিচালনায় ‘আমার ঘর আমার বেহেশত’ ছবিতে প্রথম ক্যামেরার সামনে আসেন। প্রথম ছবি দিয়েই দর্শক হৃদয়ে ঝড় তোলেন।

নিজের দক্ষ অভিনয়ের জন্যই একাধিকবার পেয়েছেন রাষ্ট্রীয় স্বীকৃতি জাতীয় চলচ্চিত্র পুরস্কার। আজ তার জন্মদিন। দিনটি পারিবারিক আবহেই কাটাবেন বলে জানিয়েছেন পপি।

জন্মদিন প্রসঙ্গে পপি বলেন, ‘ক্যারিয়ারে দুই দশক অতিক্রান্ত হল। অথচ মনে হচ্ছে এই তো সেদিনই এফডিসিতে পা রেখেছি। জন্মদিনটাও সেরকম। কীভাবে সময় কেটে যাচ্ছে! এ দিন উপলক্ষে আমি সবার কাছে দোয়া চাই, যেন আরও ভালো কিছু কাজ উপহার দিয়ে যেতে পারি।’

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter