পাঁচ বিজ্ঞাপন নিয়ে যুক্তরাষ্ট্রে হাসান জাহাঙ্গীর

প্রকাশ : ১১ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  আনন্দনগর প্রতিবেদক

ছবি: সংগৃহীত

পাঁচ নতুন বিজ্ঞাপনের কাজ নিয়ে মার্কিন যুক্তরাষ্ট্রে যাচ্ছেন অভিনেতা ও নির্মাতা হাসান জাহাঙ্গীর। আমেরিকার নিউইয়র্কে প্রতিষ্ঠিত পাঁচটি প্রতিষ্ঠানের গ্রোসারি, রেস্টুরেন্ট, ফার্মেসি, পোশাক ও প্রসাধনী পণ্যের এ পাঁচ বিজ্ঞাপনে মডেল হিসেবে অভিনয় করছেন স্থানীয় আমেরিকান মডেল।

অভিনয়ের পাশাপাশি পরিচালনার দায়িত্বেও থাকবেন হাসান জাহাঙ্গীর। এ লক্ষ্যে ১৬ সেপ্টেম্বর আমেরিকা যাবেন তিনি। এরই মধ্যে বিজ্ঞাপনগুলোর স্ক্রিপ্টও তৈরি হয়ে গেছে বলে জানিয়েছেন এ অভিনেতা। বিজ্ঞাপনের পাশাপাশি তিনি সেখানে দুটি একক নাটক ও একটি ডকুমেন্টারিতে অভিনয় করবেন।

এ প্রসঙ্গে হাসান জাহাঙ্গীর বলেন, ‘পাঁচ বিজ্ঞাপন নির্মাণের সব প্রস্তুতি এরই মধ্যে গ্রহণ করেছি। ওখানে গিয়ে একদিন বিশ্রামের পরই কাজ শুরু করব। পাশাপাশি নাটক ও ডকুমেন্টারি তো রয়েছেই। ভালো কিছু কাজ হচ্ছে। সবার দোয়া চাই, যেন কাজগুলো ভালোভাবে শেষ করতে পারি।’ সব কাজ শেষ করে ২৯ সেপ্টেম্বর দেশে ফিরবেন বলে জানিয়েছেন তিনি।

প্রসঙ্গত, অভিনয়ের পাশাপাশি পরিচালনা করলেও বর্তমানে অভিনয়েই ব্যস্ত রয়েছেন হাসান জাহাঙ্গীর। এ মুহূর্তে আর কোনো নাটক বা টেলিফিল্ম পরিচালনা করতে ইচ্ছুক নন। বর্তমানে তার অভিনীত ‘চাপাবাজ’, ‘ভালোবাসা ডটকম’ ও ‘বউ বকা দেয়’ শিরোনামের তিনটি ধারাবাহিক নাটক বিভিন্ন চ্যানেলে প্রচার হচ্ছে। আমেরিকা থেকে ফেরার পর আরও দুটি ধারাবাহিকে কাজ শুরু করবেন বলে জানিয়েছেন তিনি।