শেষ দেখার পরে...

প্রকাশ : ১৪ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  আনন্দনগর প্রতিবেদক

অভিনেত্রী নাফিজার সঙ্গে মীর সাব্বির ও ফারহানা মিলি

অভিনেত্রী নাফিজার সঙ্গে মীর সাব্বির ও ফারহানা মিলির শেষ দেখা হয়েছিল পাঁচ বছর আগে। কারণ পাঁচ বছর আগে দেশ ছেড়ে আমেরিকায় পাড়ি জমিয়েছিলেন নাফিজা। এবার ফিরেছেন।

ফিরেই আবারও ব্যস্ত হয়েছেন অভিনয়ে। সম্প্রতি এ তিন অভিনয়শিল্পী একসঙ্গে একটি খণ্ড নাটকে অভিনয় করেছেন। নাটকের নাম ‘শেষ দেখার পরে’। এটি রচনা ও পরিচালনা করেছেন সঞ্জিত সরকার।

নাটকের গল্পে দেখা যাবে, নওরীন ও শুভর বিয়ে হবে, এমনই ইচ্ছা তাদের দু’জনের মায়ের। কিন্তু হঠাৎ নওরীন দেশের বাইরে চলে যায়। তার কোনো খবর না পেয়ে শুভ মিতাকে বিয়ে করে। এক সময় ফিরে আসে নওরীন। শুরু হয় নাটকীয়তা।

এতে অভিনয় প্রসঙ্গে নাফিজা বলেন, ‘পাঁচ বছর পর দেশে ক্যামেরার সামনে দাঁড়িয়েছি। দীর্ঘ সময়ের শূন্যতা মনেই হয়নি। সবকিছু কেন যেন আগেরই মতো মনে হচ্ছিল। খুব অল্প সময়ের মধ্যে সবকিছু স্বাভাবিক হয়ে যায়। সত্যিই ভীষণ ভালো সময়ে কেটেছে শুটিংয়ের দুটি দিন।’

মীর সাব্বির বলেন, ‘এ নাটকের গল্প ভালো। নাফিজাও দীর্ঘদিন পর অভিনয়ে ফিরেছে। মিলি সম্পর্কে তো নতুন করে কিছু বলার নেই। সবমিলিয়ে ভালো একটা প্রজেক্ট হয়েছে। আশা করি সবার ভালো লাগবে।’

ফারহানা মিলি বলেন, ‘সাব্বির ভাইয়ের সঙ্গে কাজ করাটা সবসময়ই বেশ ভালোলাগার। অনেকদিন পর নাফিজা অভিনয়ে ফেরায় ইউনিটেও একটা উচ্ছ্বাস ছিল।’ নাটকটি শিগগিরই আরটিভিতে প্রচার হবে বলে নির্মাতা জানান।