নাটোর-৪: নৌকার হাল ধরতে চান মুক্তিযোদ্ধা ওহাব

  বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি ৩০ অক্টোবর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

মনোনয়ন

নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে রয়েছেন জেলা কৃষক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি মো. আবদুল ওহাব। ইতিমধ্যেই তিনি লিফলেট বিলি ও বিলবোর্ড লাগানোর পাশাপাশি ভোটারদের সঙ্গে ব্যক্তিগত পর্যায়ে গণসংযোগ করে চলেছেন।

জেলা মানবাধিকার বাস্তবায়ন সংস্থার সাধারণ সম্পাদকের পাশাপাশি তিনি পরপর চারবার জেলা আইনজীবী সমিতির নির্বাচিত সহসভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।

দলীয় কর্মকাণ্ডের পাশাপাশি সমাজসেবায় অনন্য ভূমিকার স্বীকৃতি স্বরূপ তিনি মানবাধিকার শান্তি পদক ও বৃক্ষবন্ধু পদকে ভূষিত হয়েছেন। ‘ছোটদের চেতনায় বঙ্গবন্ধু’ বইয়ের লেখক আবদুল ওহাব ’৭১-এর গণহত্যার স্মরণে দুটি স্বাধীনতা স্তম্ভ নির্মাণসহ এলাকায় হাইস্কুল-মাদ্রাসা ও বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠান গড়ে তুলতে অগ্রণী ভূমিকা রেখেছেন।

আবদুল ওহাব জানান, বর্তমানে এ আসনে নেতাকর্মীরা বিভিন্ন গ্রুপে বিভক্ত হয়ে পড়েছেন। তিনি মনোনয়ন পেলে সবাইকে ঐক্যবদ্ধ করে দলকে এ আসন উপহার দিতে পারবেন। নির্বাচনে মনোনয়ন পাওয়ার ব্যাপারে তিনি যথেষ্ট আশাবাদী।

ঘটনাপ্রবাহ : নাটোর-৪: জাতীয় সংসদ নির্বাচন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×