ফুলবাড়ীতে হুমকিতে শেখ হাসিনা ধরলা সেতু

  ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি ১৩ নভেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

কুড়িগ্রামের ফুলবাড়ীতে শেখ হাসিনা ধরলা সেতুর পূর্ব পার্শ্বে মেইন পিলারের কাছ থেকে অবাধে বালু ও মাটি উত্তোলন করায় সেতুটি হুমকির মুখে পড়েছে। প্রশাসনের নজর না থাকায় কিছু অসাধু বালু ব্যবসায়ী টাকার বিনিময়ে ধরলা সেতুর পিলারের কাছ থেকে বালু ও মাটি ট্রলি ভরাট করে অন্যত্র নিয়ে যাচ্ছে। যেন দেখার কেউ নেই।

সোমবার দুপুরে সরেজমিন দেখা গেছে, ৮ থেকে ১০টি ট্রলিতে বালু ভরাট করে মেইন পিলারের নিচ থেকে হইহুল্লোড় করে নিয়ে যাচ্ছে বিভিন্ন ট্রলি চালকরা। ট্রলির চালকরা সাংবাদিকদের উপস্থিতি বুঝতে পেরে তাড়াহুড়ো করে পালিয়ে যায়। উপজেলার স্বপ্নের সেতুটি প্রায় ১৯২ কোটি টাকা ব্যয়ে ১৯টি স্প্যানবিশিষ্ট ৯৫০ মিটার পিসি গার্ডারের কাজ সম্পন্ন করে এলজিইডি। চলতি বছরের ৩ জুন প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সেতুটি উদ্বোধন করেন।

উপজেলা প্রকৌশলী আসিফ ইকবাল রাজিবের কাছে এ প্রসঙ্গে জানতে চাওয়া হলে তিনি বলেন, বালু উত্তোলনের ব্যাপারে কিছুই জানি না। আপনার মাধ্যমে প্রথমে জানতে পেলাম। বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানাচ্ছি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×