ছাত্রীদের সঙ্গে অনৈতিক সম্পর্ক

বড়লেখায় শিক্ষকের বিচার দাবিতে বিক্ষোভ

  বড়লেখা প্রতিনিধি ১৯ নভেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বড়লেখার উত্তর শাহবাজপুর স্কুল ও কলেজের ছাত্রীদের ফাঁদে ফেলে অনৈতিক সম্পর্ক স্থাপনের অভিযোগ উঠেছে ছাব্বির হোসাইন নামে এক কোচিং মাস্টারের বিরুদ্ধে। তার অনৈতিক কর্মকাণ্ডের বিচারের দাবিতে রোববার দুপুরে শিক্ষার্থীরা শাহবাজপুর বাজারে বিক্ষোভ সমাবেশ করেছে। অভিযোগ সূত্রে জানা গেছে, ছাব্বির উত্তর শাহবাজপুর ইউনিয়নের আলীমপুর গ্রামের তাহির আলীর ছেলে। দীর্ঘদিন ধরে ছাব্বির কোচিংয়ের আড়ালে প্রতারণার ফাঁদে ফেলে ছাত্রীদের সঙ্গে অনৈতিক সম্পর্ক স্থাপন করে। বিষয়টি ফাঁস হলে শিক্ষার্থীরা প্রথমে বিদ্যালয়ের গভর্নিং বডির সদস্য ও শাহবাজপুর বাজার বণিক সমিতির সভাপতি আবদুর রহমান বাবুলকে অবগত করে। গত ৬ নভেম্বর তিনি ছাব্বিরকে তার নিজ বাড়িতে দশম শ্রেণীর এক ছাত্রীর সঙ্গে আপত্তিকর অবস্থায় প্রত্যক্ষ করেন। এসব তথ্য প্রমাণ নিয়ে শিক্ষার্থীরা গভর্নিং বডির সভাপতি বরাবর লিখিত অভিযোগ করে। গভর্নিং বডির সভাপতি ও ইউপি চেয়ারম্যান আহমেদ জুবায়ের লিটন সুষ্ঠু বিচারের আশ্বাস দিয়ে শনিবার দুপুরে অভিযুক্ত কোচিং মাস্টার ছাব্বির হোসেনকে প্রতিষ্ঠানে উপস্থিত হওয়ার নির্দেশ দেন। কিন্তু তিনি উপস্থিত না হওয়ায় শিক্ষার্থীরা তার বিরুদ্ধে মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে। অভিযুক্ত কোচিং মাস্টার ছাব্বির হোসাইন জানান, কিছু মানুষ প্রতিহিংসাবশত তার বিরুদ্ধে এ ধরনের অভিযোগ উত্থাপন করেছে। তিনি বিচারের সম্মুখীন হয়ে তা প্রমাণ করবেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×