কুমিল্লায় বিএনপির ৯ নেতাকর্মী কারাগারে

  কুমিল্লা ব্যুরো ২০ নভেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

কুমিল্লায় বিএনপি ও দলের অঙ্গ সংগঠনের ৯ নেতাকর্মীকে কারাগারে প্রেরণ করা হয়েছে। জেলার সদর দক্ষিণ মডেল থানার সন্ত্রাসবিরোধী আইনের একটি মামলায় সোমবার বিকালে কুমিল্লা জেলা ও দায়রা জজ ১ম আদালতের বিচারক হাবিবুর রহমান এ আদেশ দেন। জানা যায়, সদর দক্ষিণ মডেল থানা পুলিশ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জেলার সদর দক্ষিণ উপজেলার লামপুর এলাকায় বিস্ফোরক দ্রব্যসহ সন্ত্রাসী কর্মকাণ্ডের অভিযোগে ৮ সেপ্টেম্বর সদর দক্ষিণ মডেল থানায় বিএনপি ও অঙ্গ সংগঠনের ২২ জন নেতাকর্মীর নাম উল্লেখ করে ৩০-৩৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। মামলাটি দায়ের করেন থানার এসআই নজরুল ইসলাম গাজী। এ মামলার ৯ আসামি ৮ অক্টোবর হাইকোর্ট থেকে ৬ সপ্তাহের জামিনে ছিলেন। তারা হলেন- কুমিল্লা মহানগর ঐক্য সংহতি পরিষদের সাধারণ সম্পাদক মো. আবুল বাসার, সাবেক চেয়ারম্যান আমান উল্লাহ, আবুল বাসার, আবুল খায়ের, জাফর আহম্মেদ, কবির আহমেদ, জাকির হোসেন, শাহজাহান মোল্লা ও ভিপি আবদুল্লাহ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×