মাদক ব্যবসায়ীসহ বিভিন্ন স্থানে আটক ১০৮

  যুগান্তর ডেস্ক ২১ নভেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বিভিন্ন স্থানে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী অভিযান চালিয়ে ১০৮ জনকে আটক করেছে। সোম ও মঙ্গলবার তাদের আটক করা হয়। এ সময় মাদকদ্রব্য জব্দ করা হয়। যুগান্তর ব্যুরো ও প্রতিনিধিরা জানান-

রাজশাহী ব্যুরো : রাজশাহীতে মাদকবিরোধী অভিযানে ৮৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার রাত থেকে মঙ্গলবার ভোর পর্যন্ত জেলা এবং মহানগর পুলিশ (আরএমপি) আলাদা অভিযানে তাদের গ্রেফতার করে। এদের ৪৪ জনকে গ্রেফতার করেছে মহানগর পুলিশ। বাকি ৩৯ জন জেলা পুলিশের অভিযানে গ্রেফতার হয়েছেন। গ্রেফতারকৃতদের আদালতে পাঠিয়েছে পুলিশ।

শিবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার শ্যামপুরে গোপন বৈঠকের সময় একটি বাড়ি থেকে জামায়াতের ১২ নারী কর্মীকে আটক করেছে পুলিশ। উপজেলার উমরপুর কুমারপাড়া এলাকার কালুর বাড়ি থেকে তাদের আটক করা হয়। আটকরা সবাই একই এলাকার বাসিন্দা বলে জানিয়েছে পুলিশ। শিবগঞ্জ থানার ওসি সিকদার মো. মশিউর রহমান জানান, জামায়াতের নারী কর্মীরা একত্র হয়ে গোপন বৈঠক করছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

চারঘাট (রাজশাহী) : চারঘাটে পুলিশের মাদকবিরোধী বিশেষ অভিযানে গাঁজা, হেরোইন ও ফেনসিডিলসহ ৯ জনকে আটক করেছে। উপজেলার বিভিন্ন এলাকায় সাঁড়াশি অভিযান পরিচালনা করে এসব মাদকদ্রব্যসহ তাদের আটক করা হয়। আটকদের ভিন্ন ভিন্ন ধারায় মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

বুড়িচং (কুমিল্লা) : কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া থানা পুলিশ উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মাদক ও মারামারির মামলায় ওয়ারেন্টভুক্ত ৩ আসামি ও ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে কুমিল্লা জেলহাজতে প্রেরণ করেছে। আটকরা হল- আবদুল হানিফ, ফারুক, আলেক বিন মোস্তফা ও অলিউল্লাহ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×