নাটোরের ৬০ বছরের পুরনো শিশু পার্ক রক্ষায় স্মারকলিপি

  যুগান্তর রিপোর্ট, নাটোর ২১ নভেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

নাটোরের ৬০ বছরের পুরনো শিশু পার্কটি রক্ষায় জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি প্রদান করা হয়েছে। স্মারকলিপিতে বলা হয়, নাটোর শহরের কাচারী মাঠ সংলগ্ন শিশু-কিশোরদের দীর্ঘদিনের ব্যবহৃত ক্রীড়া চর্চা ও বিনোদনের ঐতিহাসিক শিশু পার্কটি ভেঙে জেলা প্রশাসনের আওতায় নিয়ে লেডিস ক্লাব করার উদ্যোগ নেয়া হয়েছে। ইতিমধ্যে পার্কের সীমানা প্রাচীর ভেঙে সেখানে ভবন নির্মাণের জন্য মাটি খননের কাজ শুরু হয়েছে। অবিলম্বে শিশু পার্কের জায়গায় লেডিস ক্লাব নির্মাণের কাজ বন্ধ করে আবারও শিশু পার্ক হিসেবে চালু রাখার দাবি জানানো হয়েছে।

স্মারকলিপি গ্রহণের পর জেলা প্রশাসনের পক্ষ থেকে বলা হয়েছে, মহকুমা প্রশাসকের পুরনো বাসভবন চত্বরে লেডিস ক্লাব নয়, সেখানে সরকারি নির্দেশনায় জেলা প্রশাসকের নতুন বাংলো তৈরি করা হচ্ছে। শিশু-কিশোরদের কথা বিবেচনা করে খুব শিগগিরই শহরের ফাঁকা কোনো খাস জমিতে নতুন করে আধুনিক একটি শিশু পার্ক তৈরি করে দেয়ায় আশ্বাস দেয়া হয়েছে। স্মারকলিপিতে স্বাক্ষর করেন নাটোর জেলা আইনজীবী সমিতির সম্পাদক লোকমান হোসেন বাদল, কথাসাহিত্যিক জাকির তালুকদার, সাংবাদিক সাজেদুর রহমান, প্রেস রেজাউল করিম রেজা, সুকুমার রায়, আলী আকমল বাপ্পি ও কবি আশিক রহমান টিটু।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×