সালথায় দু’দল গ্রামবাসীর সংঘর্ষে আহত ১০

  ফরিদপুর ব্যুরো ২১ নভেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

সালথায় জমিজমা নিয়ে বিরোধের জের ধরে দু’দল গ্রামবাসীর সংঘর্ষে ১০ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। মঙ্গলবার সকাল ৭টার দিকে উপজেলার সোনাপুর ইউনিয়নের গোপালিয়া গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় পুলিশ রাবার বুলেট ও টিয়ারশেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পুলিশ ও স্থানীয়রা জানান, গোপালিয়া গ্রামে জমিজমা নিয়ে আইয়ুব আলীর সঙ্গে হাফিজুর রহমানের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এর জের ধরে সোমবার রাতে আইয়ুব আলীর সঙ্গে হাফিজুর রহমানের কথা কাটাকাটির ঘটনা ঘটে। এ নিয়ে মঙ্গলবার সকালে আইয়ুব আলীর সমর্থক খোকন ও সেলিম মাঠে কাজ করার সময় হাফিজুর রহমান ও তার লোকজন তাদেরকে ধাওয়া দেয়। এরপর উভয় পক্ষের মাঝে সংঘর্ষ বাধে। এ সময় ঢাল-কাতরা, সড়কি-ভেলা, রামদা, ইটপাটকেল নিয়ে উভয় দলের সমর্থকরা দুই ঘণ্টাব্যাপী ধাওয়া-পাল্টাধাওয়া ও সংঘর্ষ চালায়। সংঘর্ষের খবর পেয়ে সালথা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ১২ রাউন্ড শর্টগানের রাবার বুলেট ও ১০টি টিয়ারশেল নিক্ষেপ করে। এ সময় আজিজল মৃধা, আবেদ মৃধা, লাইলী বেগমসহ উভয় দলের অন্তত ১০ জন আহত হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×