দিরাইয়ে বুদ্ধিজীবী দিবসে বীরাঙ্গনাদের সংবর্ধনা

  দিরাই (সুনামগঞ্জ) প্রতিনিধি ১৬ ডিসেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

সুনামগঞ্জের দিরাইয়ে খেলাঘর, প্রেস ক্লাব ও ভাটি বাংলা ঋণদান সমবায় সমিতির উদ্যোগে শহীদ বৃদ্ধিজীবী দিবস পালন ও সরকারিভাবে স্বীকৃতিপ্রাপ্ত দিরাই-শাল্লা উপজেলার পাঁচ বীরাঙ্গনাকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। শুক্রবার বেলা ৩টায় সংগঠনগুলোর পক্ষ থেকে দিরাই সরকারি বালিকা বিদ্যালয়ের স্মৃতিসৌধে ফুল দিয়ে শ্রদ্ধা জ্ঞাপন করা হয়। এরপর বিদ্যালয় প্রাঙ্গণে বীরাঙ্গনাদের সংবর্ধনা ও শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। খেলাঘর দিরাই উপজেলার উপদেষ্টা সুধাসিন্ধু দাসের সভাপতিত্বে ও মনিমেলা খেলাঘর আসরের সভাপতি লালবাশী দাস ও সাংবাদিক হিল্লুল পুরকায়স্থের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন দিরাই উপজেলা নির্বাহী অফিসার শরীফুল ইসলাম। বিশেষ অতিথি উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আতাউর রহমান, মুক্তিযুদ্ধের সংগঠক অমর চাদ দাস, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা দেলোয়ার হোসেন, দিরাই সরকারি বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাফর ইকবাল, ব্রজেন্দ্রগঞ্জ আরসি উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক বুলবুল চৌধুরী, ভাটি বাংলা ঋণদান সমবায় সমিতির সাধারণ সম্পাদক প্রশান্ত সাগর দাস, কবি নীরেশ চন্দ্র রায়, প্রেস ক্লাব যুগ্ম সাধারণ সম্পাদক আবু হানিফ চৌধুরী, প্রভাষক মুস্তাহার মিয়া মুস্তাক প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×