পাঁচবিবিতে বিএনপির ২৭ নেতাকর্মীর নামে মামলা

  জয়পুরহাট প্রতিনিধি ২৫ ডিসেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

মামলা

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার আওলাই ইউনিয়নের পিয়ারা গ্রামে আওয়ামী লীগের নির্বাচনী অফিসে হামলা ও ভাংচুরের ঘটনায় বিএনপির ২৭ নেতাকর্মীকে আসামি করে বিশেষ ক্ষমতা আইনে পাঁচবিবি থানায় মামলা করা হয়েছে মামলায় উপজেলা বিএনপির আহ্বায়ক, জেলা বিএনপির ১নং যুগ্ম সম্পাদক ও শালাইপুর স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ সাবেক ইউপি চেয়ারম্যান আবদুল গফুর মণ্ডলকে প্রধান আসামি করা হয়েছে। বিএনপির দাবি এ ঘটনা সাজানো।

আওলাই ইউনিয়ন আওয়ামী লীগের স্থানীয় নেতাকর্মীদের কাছ থেকে জানা গেছে, মঙ্গলবার সন্ধ্যায় স্থানীয় কয়েকজন বিএনপির নেতাকর্মীর সঙ্গে আওয়ামী লীগ নেতাকর্মীদের সামান্য বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়। এর পর দিন সকালে দেখা যায়, কে বা কারা পিয়ারা গ্রামের আওয়ামী লীগ অফিসের ব্যানার, নৌকা প্রতীক ও চেয়ার ভাংচুর করেছে।

এ ঘটনা সম্পর্কে জানতে চাইলে পাঁচবিবি উপজেলা বিএনপির আহ্বায়ক ও জেলা বিএনপির ১নং যুগ্ম সম্পাদক আবদুল গফুর মণ্ডল মোবাইল ফোনে সাংবাদিকদের জানান, ‘পিয়ারা গ্রামের আওয়ামী লীগের নির্বাচনী অফিস ভাংচুর এর মামলার ঘটনাটি সম্পূর্ণ মিথ্যা। বিএনপির নেতাকর্মীদের হয়রানি করার জন্য ঘটনাটি সাজানো হয়েছে। এ ধরনের ঘটনার সঙ্গে বিএনপির কোনো নেতাকর্মী জড়িত নয়।

ঘটনাপ্রবাহ : একাদশ জাতীয় সংসদ নির্বাচন

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×