জয়পুরহাট-২: আ’লীগের বিরুদ্ধে বিএনপির প্রচারে বাধার অভিযোগ

  জয়পুরহাট প্রতিনিধি ২৬ ডিসেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

অভিযোগ

জয়পুরহাট-২ আসনে ‘ধানের শীষের’ প্রার্থী আবু ইউসুফ মো. খলিলুর রহমান আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আবু সাঈদ আল মাহমুদ স্বপন ও তার নেতাকর্মীদের বিরুদ্ধে নির্বাচনী প্রচারণায় বাধাদান, নেতাকর্মীদের হুমকি, মারধর ও পোস্টার ছিঁড়ে ফেলার অভিযোগ করে সংবাদ সম্মেলন করেছেন।

সম্মেলনে তার এবং তার দলীয় কর্মীদের জীবনের নিরাপত্তা না দিলে একদিনের জন্যও নির্বাচনী মাঠে নামবেন না এবং কোনো ধরনের প্রচারণা চালাবেন না বলে সাফ জানিয়ে দিয়েছেন তিনি। মঙ্গলবার বিকালে জয়পুরহাট প্রেস ক্লাব ভবনের কনফারেন্স রুমে সংবাদ সম্মেলেনে তিনি বলেন, ‘এবার নির্বাচনের কোনো পরিবেশই নেই।

এ আসনে অতীতে তিন বার তিনি তার দলের পক্ষে জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করেছেন এবং জয়ীও হয়েছেন। কিন্তু এমন খারাপ পরিবেশ তিনি কখনও দেখেননি। নির্বাচনী এলাকায় তার দলের নেতাকর্মীরা ধানের শীষের পক্ষে কেউ কোনো কথা বলতে পারছে না। কথা বলতে দেয়া হচ্ছে না। প্রতিপক্ষের কর্মীরা তাকে তার নির্বাচনী এলাকা জেলার আক্কেলপুর, ক্ষেতলাল ও কালাই উপজেলার কোনো ইউনিয়নে পোস্টার,লিফলেট বিতরণ করতে দেয়নি।

যারাই প্রচার-প্রচারণা ও পোস্টার লিফলেট বিতরণ করতে গেছে তাদের মারধর করে উল্টো তাদেরই বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে ঘরছাড়া করা হয়েছে। সংবাদ সম্মেলনে তার সঙ্গে জেলা বিএনপির সম্পাদক নাফিজুর রহমান পলাশ, সহসভাপতি অধ্যক্ষ শামছুল হক, অধ্যাপক আমিনুর রহমান বকুল, সিরাজুল ইসলাম বিদ্যুৎ, জেলা যুবদল সভাপতি ওবায়দুর রহমান সুইটসহ বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে আওয়ামী লীগ প্রার্থী আবু সাঈদ আল মাহমুদ স্বপন তার বিরুদ্ধে আনীত সকল অভিযোগ অস্বীকার করে বলেন, নির্বাচনে পরাজয় নিশ্চিত জেনে বিএনপি প্রার্থী এসব বানোয়াট অভিযোগ করেছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×