নাটোর-৩: আওয়ামী লীগ প্রার্থীর ব্যাপক প্রচারণা

  সিংড়া (নাটোর) প্রতিনিধি ২৬ ডিসেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

প্রচারণা

নাটোর-৩ (সিংড়া) আসনে নির্বাচনী প্রচারণার শেষ মুহূর্তে চলনবিলের সর্বত্র এখন নৌকার জোয়ার বইছে। এ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জুনাইদ আহমেদ পলক চলনবিল এলাকায় দিন-রাত নির্বাচনী প্রচারণার পাশাপাশি বিভিন্ন বাজারে পথসভা করছেন।

মঙ্গলবার দিনব্যাপী তিনি উপজেলার জোড়মল্লিকা, নাগরকান্দি, সাতপুকুরিয়া, ইটালি ও ডাহিয়া ইউনিয়নের হাটবাজারে পথসভা করেন। পথসভাগুলোতে সব বয়সের নারী-পুরুষের অংশ গ্রহণে জনসভায় পরিণত হচ্ছে।

এসব নির্বাচনী পথসভায় আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেন, চলনবিলবাসী দীর্ঘ ৩৭ বছর অবহেলিত ছিল। এ জনপদের মানুষের সঙ্গে বসন্তের কুকিলরা শুধু প্রতারণা করেছে। বিগত দিনে কোনো উন্নয়ন হয়নি এ জনপদের।

বর্তমান আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর প্রতিশ্রুতি মোতাবেক সব কাজ সম্পন্ন করা হয়েছে। বিগত ১০ বছরে চলনবিলে ব্যাপক উন্নয়ন হয়েছে। চলনবিল এখন উন্নয়নের রোল মডেল।

পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক রাষ্ট্রদূত ও রাবির সাবেক ভিসি প্রফেসর ড. সাইদুর রহমান খান। এ সময় উপস্থিত ছিলেন ডাহিয়া ইউপি চেয়ারম্যান এমএম আবুল কালাম, ইটালী ইউপি চেয়ারম্যান আরিফুল ইসলাম, শেরকোল ইউপি চেয়ারম্যান লুৎফুল হাবিব রুবেল প্রমুখ।

ঘটনাপ্রবাহ : নাটোর-৩: জাতীয় সংসদ নির্বাচন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×