যশোর-৩: ৫৮ কেন্দ্রে ভোট নিয়ে সংশয়ে বিএনপি প্রার্থী

  যশোর ব্যুরো ৩০ ডিসেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ভোট

যশোর-৩ (সদর) আসনে ধানের শীষের প্রার্থী অনিন্দ্য ইসলাম অমিত অভিযোগ করেছেন, আমার নির্বাচনী এলাকার ১৭২টি কেন্দ্রের মধ্যে ৫৮টি কেন্দ্রে আওয়ামী লীগ ও পুলিশের যৌথ ব্যবস্থাপনায় ভোট কাটার প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

দুটি সূত্র থেকে ৫৮টি কেন্দ্রের একই তালিকা পেয়েছি। শনিবার রাত ১০টার মধ্যেই এসব কেন্দ্রে ভোট কেটে ব্যালট পেপারে বাক্সভর্তি করা হবে।

শনিবার রাতে যশোর শহরের পিলুখান রোডের বাসভবনে তাৎক্ষণিক সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন। অনিন্দ্য ইসলাম অমিত বলেন, রাতের আঁধারে ভোট কেটে নেয়ার প্রস্তুতির বিষয়ে জেলা রিটার্নিং কর্মকর্তাকে অবহিত করেছি। নির্বাচনী এলাকার জনগণের প্রতি উদাত্ত আহ্বান জানাচ্ছি ভোটচোরদের রুখে দিন। শহরের এমএসটিপি বালিকা বিদ্যালয়ের কেন্দ্রের ব্যালট পেপার আওয়ামী লীগের নেতাকর্মীদের দেয়া হয়েছে। তারা সকালে ভোট দেয়ার সময় জমা দেবে।

তিনি আরও বলেন, ভোটের আগের দিন ধানের শীষের কর্মীদের নির্বিচারে গ্রেফতার করা হচ্ছে। শনিবার অন্তত ১৩ জনকে আটক করা হয়েছে। কারও বিরুদ্ধে ওয়ারেন্ট নেই। ভোটের স্লিপ দেয়ার সময় গ্রেফতার করা হচ্ছে। সন্ধ্যায় বারান্দীপাড়া থেকে ৬ জনকে আটক করা হয়েছে। শংকরপুর ধানের শীষের এক কর্মীকে ছুরিকাহত করা হয়েছে।

পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মাসুমের বাড়িতে বোমা হামলা করা হয়েছে। লেবুতলা ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদককে আটক করা হয়েছে। অনিন্দ্য ইসলাম অমিত অভিযোগ করেন, পুলিশ ও আওয়ামী লীগ যৌথ প্রযোজনায় অপারেশন পরিচালনা করছে। একদিকে নৌকার প্রার্থী কাজী নাবিল আহমেদ, অপরদিকে পুলিশ প্রশাসনের কতিপয় অতি উৎসাহী কর্মকর্তা।

ঘটনাপ্রবাহ : যশোর-৩: জাতীয় সংসদ নির্বাচন

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×