ভেড়ামারায় ৪৭ কেন্দ্রইে দেখা যায়নি ধানের শীষের এজেন্ট

  ভেড়ামারা (কুষ্টিয়া) প্রতিনিধি ৩১ ডিসেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

নির্বাচনী এজেন্ট

ক্ষমতাসীন আওয়ামী লীগের প্রধান প্রতিদ্বন্দ্বী ধানের শীষ প্রতীকের কোনো নির্বাচনী এজেন্ট ছিল না কুষ্টিয়ার ভেড়ামারার ৪৭ কেন্দ্রে। সব কেন্দ্রেই শুধু নৌকা মার্কার সমর্থিত প্রার্থী তথ্যমন্ত্রী হাসানুল হক ইনুর এজেন্ট দেখা গেছে।

এছাড়া উৎসবমুখর ও শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে। কোথাও কোনো অপ্রতীকর ঘটনা ঘটেনি। প্রিসাইডিং অফিসাররা জানিয়েছেন, ধানের শীষ প্রতীকের এজেন্ট হওয়ার জন্য কোনো ব্যক্তি আসেনি বা কারও আবেদন আমরা পাইনি।

সকাল ৮টায় ভোট গ্রহণ শুরু হলে ভেড়ামারার দামুকদিয়া সরকারি বিদ্যালয় কেন্দ্রে ভোট দেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। এ সময় তিনি বলেন, একটি অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন সম্পন্ন করার দায়িত্ব রয়েছে ইসির ওপর। ভোটে জনগণের রায়ের প্রতিফলন ঘটবে। যে রায় জনগণ দেবে আমরা সে রায়ই মেনে নেব। অন্যদিকে ভেড়ামারা মহিলা কলেজ কেন্দ্রে ভোট প্রদান করেন ঐক্যফ্রন্ট মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী আহসান হাবীব লিংকন।

সকাল থেকেই উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণ শুরু হয় সব কেন্দ্রে। সকাল ৮টার দিকেই অনেক কেন্দ্রে ভোটারদের উপস্থিতি ছিল লক্ষণীয়। সকাল সাড়ে ৯টায় রায়টা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র গিয়ে দেখা যায়, ভোটারদের ব্যাপক উপস্থিতি। নারী-পুরুষ ভোটাররা দীর্ঘ লাইন দিয়ে ভোট প্রদান করছেন। প্রিসাইডিং অফিসার কৃষি ব্যাংকের ব্যবস্থাপক মুনজুরুল ইসলাম জানান, নৌকা প্রতীক ছাড়া কোনো প্রার্থীর এজেন্ট নেই এ কেন্দ্রে।

কেউ আবেদনও করেনি এজেন্ট হওয়ার জন্য। চাঁদ সরকারি প্রাথমিক বিদ্যালয়, বাহাদুরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, ঠাকুর দৌলতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, কুচিয়ামোড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, ১২ মাইল দাখিল মাদ্রাসাসহ ৪৭ কেন্দ্রেই দেখা যায়নি ধানের শীষ প্রতীকের কোনো এজেন্টকে।

ঘটনাপ্রবাহ : একাদশ জাতীয় সংসদ নির্বাচন

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: jugantor[email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×