জনগণ শান্তিপূর্ণ পরিবেশে স্বতঃস্ফূর্তভাবে ভোট দিয়েছে

চসিক মেয়র

  চট্টগ্রাম ব্যুরো ৩১ ডিসেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন বলেছেন, সব দলের অংশগ্রহণে অবাধ, সুষ্ঠু, সুন্দর ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। জনগণও শান্তিপূর্ণ পরিবেশে স্বতঃস্ফূর্তভাবে তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। এর মাধ্যমে নৌকা প্রতীকের হ্যাটট্রিক বিজয় হয়েছে। তিনি বলেন, বিগত ১০ বছরে সারা দেশের সঙ্গে চট্টগ্রামেও ব্যাপক উন্নয়ন হয়েছে। চট্টগ্রামকে সত্যিকারের বাণিজ্যিক রাজধানী হিসেবে গড়ে তুলতে আরও উন্নয়ন পরিকল্পনা হাতে নেয়া হয়েছে। চট্টগ্রামের এ উন্নয়ন অব্যাহত রাখতে এবং সমৃদ্ধ বাংলাদেশ গড়তে জনগণ আবারও নৌকার প্রার্থীকেই রায় দিয়ে সংসদে পাঠাচ্ছেন। কারণ আমরা মনে করি এদেশের মানুষ মুক্তিযুদ্ধের পক্ষে, স্বাধীনতার পক্ষে। স্বাধীন দেশের মানুষ স্বাধীনতার পক্ষের দলকেই ভোট দিয়ে বিজয়ী করবেন এটাই স্বাভাবিক।

মেয়র রোববার সকালে নগরের মিউনিসিপ্যাল মডেল স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে ভোট দেন। এ সময়ই তিনি নৌকা প্রতীকের হ্যাটট্রিক বিজয়ের আশা প্রকাশ করেন। ভোটদানের পর মেয়র নগরীর কদম মোবারক, জামাল খান, ফিরিঙ্গি বাজার, পাঠানটুলি, লালখান বাজারসহ ৫০টি ভোট কেন্দ্র পরিদর্শন করেন। বিভিন্ন ভোট কেন্দ্র পরিদর্শনকালে ভোট কেন্দ্রে নারী-পুরুষ সারিবদ্ধভাবে সুশৃঙ্খল পরিবেশে ভোট প্রদান করতে দেখে সন্তোষ প্রকাশ করেন। একই সঙ্গে তিনি ভোটারদের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×