কেন্দুয়ায় সকালে ভোটার উপস্থিতি ছিল বেশি

  কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি ৩১ ডিসেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ভোট

নেত্রকোনা-৩ (কেন্দুয়া-আটপাড়া) আসনের কেন্দুয়া উপজেলার ৯১টি ভোট কেন্দ্রে শান্তিপূর্ণ পরিবেশে শেষ হয়েছে ভোট গ্রহণ। তবে উপজেলার ৯১টি কেন্দ্রে শেষ হয়েছে সকাল ৮টা থেকে এ ভোট গ্রহণ শুরু হলেও কোনো ভোট কেন্দ্রে ছিল না বিএনপির এজেন্ট।

এদিকে প্রতিটি কেন্দ্রে দায়িত্ব পালনের জন্য দলীয় এজেন্ট মনোনীত করলেও পুলিশের গ্রেফতার আতঙ্কে তারা কেন্দ্রে যেতে পারেননি বলে জানিয়েছেন বিএনপি নেতারা। তবে উপজেলার কোনো ভোট কেন্দ্রে কোনো ধরনের বিশৃঙ্খলার খবর পাওয়া যায়নি।

ভোট গ্রহণ শুরুর পর উপজেলার বেশ কয়েকটি ভোট কেন্দ্র ঘুরে দেখা গেছে, শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ। দুপুরে ভোট কেন্দ্রগুলোতে ভোটারের উপস্থিতি কম থাকলেও সকালে ভোট গ্রহণ শুরুর দিকে ভোটারদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। প্রত্যেকটি ভোট কেন্দ্রেই নিয়োজিত ছিল পর্যাপ্ত সংখ্যক আনসারসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য। এছাড়া বিজিবি ও সেনাবাহিনীর সদস্যদেরকেও টহল দিতে দেখা গেছে।

পৌর শহরের কেন্দুয়া সরকারি কলেজ ভোট কেন্দ্র, কেন্দুয়া জয়হরি স্প্রাই সরকারি উচ্চ বিদ্যালয় ভোট কেন্দ্র, কেন্দুয়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্র, সায়মা শাহজাহান একাডেমি ভোট কেন্দ্র, কেন্দুয়া উপজেলা মাসকা ইউনিয়নের রায়পুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্র ও একই উপজেলার কান্দিউড়া ইউনিয়নের বেজগাতী সাইফুদ্দিন সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রসহ বেশ কয়েকটি ভোট কেন্দ্র ঘুরে এসব চিত্র চোখে পড়ে।

এ আসনের আওয়ামী লীগের প্রার্থী ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল নিজের ভোট কেন্দ্র কেন্দুয়া সরকারি কলেজ কেন্দ্রে সকাল ৮টার দিকে ভোট প্রদান করেন। পরে ৯টার দিকে একই কেন্দ্রে ভোট দেন একই আসনের বিএনপির প্রার্থী কেন্দ্রীয় বিএনপির সদস্য ও কেন্দুয়া উপজেলা বিএনপির সভাপতি রফিকুল ইসলাম হিলালী।

উপজেলার মাসকা ইউনিয়নের রায়পুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রের দায়িত্বে থাকা প্রিসাইডিং অফিসার নূরুল গণির সঙ্গে কথা হলে শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ জানিয়ে তিনি বলেন, ভোটাররা সুশৃঙ্খলভাবে লাইনে দাঁড়িয়ে ভোট দিচ্ছেন। এতে কোনো রকম অসুবিধা হচ্ছে না। ওই কেন্দ্রে বিএনপির এজেন্ট আছে কি না জানতে চাইলে তিনি জানান, আমার কেন্দ্রে বিএনপির এজেন্টদের নামের কোনো তালিকা দেয়া হয়নি। এখানে বিএনপির কোনো এজেন্ট নেই। তবে ইসলামী আন্দোলন বাংলাদেশের এজেন্ট রয়েছে বলে জানান তিনি।

ঘটনাপ্রবাহ : নেত্রকোনা-৩: জাতীয় সংসদ নির্বাচন

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×