আগৈলঝাড়ায় মাঠে আ’লীগ কেন্দ্রে তাকিয়ে বিএনপি

  আগৈলঝাড়া প্রতিনিধি ১৭ জানুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

উপজেলা নির্বাচন নিয়ে তোড়জোড় শুরু করেছে রাজনৈতিক নেতাকর্মীরা। বরিশালের আগৈলঝাড়ায় উপজেলা নির্বাচন নিয়ে আওয়ামী লীগ মাঠে থাকলেও বিএনপি রয়েছে চুপচাপ। নির্বাচন কমিশন উপজেলা নির্বাচনের তফসিল আগামী ফেব্র“য়ারি মাসের প্রথম সপ্তাহে ঘোষণা করার সিদ্ধান্ত গ্রহণ করেছে। এ সংবাদের পর বরিশালের আগৈলঝাড়ায় উপজেলা নির্বাচনের জন্য ক্ষমতাসীন আওয়ামী লীগের প্রার্থীরা বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডের নেতাকর্মীদের সঙ্গে যোগাযোগ করছেন। স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের সংসদীয় কমিটির সভাপতি বরিশাল-১ আসনের এমপি ও বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হাসানাত আবদুল্লাহর কাছে মনোনয়ন চাইবেন তারা। স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, উপজেলা নির্বাচনে তফসিল ঘোষণা না হলেও আগৈলঝাড়া উপজেলায় আওয়ামী লীগের প্রার্থী হিসেবে বরিশাল জেলা আওয়ামী লীগ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা আবদুর রইচ সেরনিয়াবাত, বর্তমান উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ নেতা গোলাম মোর্তুজা খান, উপজেলা আওয়ামী লীগের সমন্ব^য়ক ও সাবেক ছাত্রলীগ নেতা আবু সালেহ মো. লিটন সেরনিয়াবাত, জেলা পরিষদ সদস্য অ্যাডভোকেট রণজিত কুমার সমদ্দার, উপজেলা আওয়ামী লীগ নেতা রুস্তুম সেরনিয়াবাতের নাম শোনা যাচ্ছে। অনেক নেতাই দলীয় মনোনয়ন পাওয়ার জন্য উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডের নেতাকর্মীদের সঙ্গে যোগাযোগ করছেন। তবে একক প্রার্থীর সিদ্ধান্ত দেবেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের সংসদীয় কমিটির সভাপতি, বরিশাল জেলা আওয়ামী লীগ সভাপতি আবুল হাসানাত আবদুল্লাহ এমপি। এদিকে বিএনপি উপজেলা নির্বাচনের ব্যাপারে দলীয় কেন্দ্রীয় সিদ্ধান্তের অপেক্ষায় রয়েছে। তবে এ ব্যাপারে উপজেলা বিএনপির সিনিয়র সভাপতি মো. কবির হোসেন তালুকদার সাংবাদিকদের জানান, কেন্দ্রীয় বিএনপি যে সিদ্ধান্ত দেবেন সেই সিদ্ধান্ত মোতাবেক আমরা উপজেলা বিএনপি কাজ করব। তাই বর্তমানে আমাদের দলীয় নেতাকর্মীরা চুপচাপ রয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×