মনোনয়ন ফরম সংগ্রহ করলেন সালমা আক্তার

  কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি ১৭ জানুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

নেত্রকোনা-৩ (কেন্দুয়া-আটপাড়া) আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়নবঞ্চিত হওয়ার পর এবার সংরক্ষিত নারী আসনে এমপি হওয়ার জন্য মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন আওয়ামী লীগ নেত্রী সালমা আক্তার। নেত্রকোনা জেলা পরিষদের সদস্য (প্যানেল চেয়ারম্যান-২) সালমা আক্তার দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে বুধবার আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে এ মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

নারীনেত্রী সালমা আক্তার আওয়ামী পরিবারের সন্তান হিসেবে ছোটবেলা থেকেই বঙ্গবন্ধুর আদর্শকে লালন ও ধারণ করে বেড়ে উঠেন। বর্তমানে তিনি সক্রিয়ভাবে আওয়ামী লীগের একজন নেত্রী হিসেবে কাজ করে যাচ্ছেন। কেন্দুয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক মহিলাবিষয়ক সম্পাদক ছিলেন সালমা আক্তার। তার স্বামী মো. নুরুল ইসলাম ভূঁইয়া একজন মুক্তিযোদ্ধা ও আওয়ামী লীগ নেতা। সালমা আক্তার প্রথমে স্থানীয় চিরাং ইউনিয়ন পরিষদের সংরক্ষিত আসনে ইউপি সদস্য নির্বাচিত হন। এরপর তিনি একই ইউনিয়নের দু’বার ইউপি চেয়ারম্যান নির্বাচিত হন। চেয়ারম্যান হিসেবে বৃক্ষরোপণে অবদান রাখায় ওই সময় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে স্বর্ণপদক লাভ করেন এবং সমাজ উন্নয়নে অবদান রাখায় বিভাগীয় পর্যায়ে জয়িতা পদকও লাভ করেছেন তিনি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×