কাউখালী

সম্ভাব্য মহিলা প্রার্থীদের দৌড়ঝাঁপ

  কাউখালী (রাঙ্গামাটি) প্রতিনিধি ২৭ জানুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

নির্বাচন

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে ঘিরে কাউখালী উপজেলায় সম্ভাব্য মহিলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী মনোনয়নপ্রত্যাশীদের মধ্যে দৌড়ঝাঁপ শুরু হয়েছে। রাঙ্গামাটি পার্বত্য জেলার কাউখালী উপজেলার বর্তমান মহিলা ভাইস-চেয়ারম্যানসহ সম্ভাব্য মহিলা ভাইস-চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী।

তার মধ্যে ভাইস চেয়ারম্যান পদে আওয়ামী লীগ হতে ৩ জন, স্বতন্ত্র হতে একজন দলীয় মনোনয়ন ও সমর্থন পেতে আওয়ামী লীগ নেত্রীরা চেষ্টা তদবির শুরু করেছেন। নির্বাচন কমিশন ঘোষিত আগামী মার্চ মাসে উপজেলা নির্বাচন নিয়ে তৎপরতা শুরু করেছেন আওয়ামী লীগ ও স্বতন্ত্র সম্ভাব্য মহিলা প্রার্থীরা।

উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে যাদের নাম শোনা যাচ্ছে তারা হলেন- আওয়ামী মহিলা যুবলীগ নেত্রী জান্নাতুল ফেরদৌস, উপজেলা পরিষদের সাবেক মহিলা সদস্য (সংরক্ষিত) কলমপতি ইউনিয়ন মহিলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদিকা নিংবাইউ মারমা, উপজেলা মহিলা আওয়ামী লীগের সদস্য ঘাগড়া ইউপির সাবেক মহিলা সদস্য জোছনা বেগম ও স্বতন্ত্র প্রার্থী পদে এ্যানি চাকমা কৃপা।

জান্নাতুল ফেরদৌস বলেন, দল থেকে আমাকে উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন দেবেন বলে তিনি বিশ্বাস রাখেন। তিনি বলেন, আমি সব সময় দলের দুঃসময় এবং দলের নেতাকর্মীদের এবং এলাকার সাধারণ মানুষের পাশে থেকেছি তাদের সুখ-দুখের সাথী হয়ে এলাকার উন্নয়নের জন্য সব সময় নিঃস্বার্থভাবে কাজ করার চেষ্টা করেছি।

অপর মহিলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী নিংবাইউ মারমা বলেন, আমাকে যদি আওয়ামী লীগ হতে মনোনয়ন দেয়া হয় তাহলে আমি উপজেলা নির্বাচনে অবশ্যই ভালো ফল করবো। জোসনা বেগম বলেন, আমি সাবেক ইউপি সদস্য ছিলাম আমি সবসময় জনগণের সেবা করেছি এবং তাদের পাশে ছিলাম। ভবিষ্যতেও তাদের পাশে থেকে তাদের সেবা করার চেষ্টা করব।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×