রায়পুর উপজেলা নির্বাচন

জনগণের জন্য কাজ করতে চান আলতাফ

  রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

জেলার মধ্যে রায়পুর একটি গুরুত্বপূর্ণ ও আদর্শ উপজেলা। এটি উপকূলীয় ও রবিশস্য যেমন নারকেল, সুপারি কৃষি অঞ্চল হিসেবে বিবেচিত হয়ে আসছে। ১৯৮৮ সালে প্রথম উপজেলা হিসেবে স্বীকৃতি পায়। সাবেক উপজেলা আ’লীগের সভাপতি মরহুম তোফাজ্জল হোসেন চৌধুরী দুলাল প্রথম উপজেলা চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন। জনশ্রুতি রয়েছে উপকূলীয় অঞ্চলের একজন আদর্শবান শিক্ষক থেকে জনপ্রতিনিধি হওয়া আলতাফ হোসেন হাওলাদার সবার প্রিয় ব্যক্তির মর্যাদা অর্জন করতে পেরেছেন। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেবেন কিনা এমন প্রশ্নের জবাবে উপজেলা চেয়ারম্যান আলতাফ হোসেন হাওলাদার বলেন, জনগণের আশা-আকাক্সক্ষার প্রতিফলন ঘটাতে নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি। উপজেলাবাসী কাজ দেখে সিদ্ধান্ত নেবেন। আলতাফ হোসেন হাওলাদার বলেন, ২০১১ সাল থেকে ২০১৪ সাল পর্যন্ত সুনামের সঙ্গে উত্তর চরবংশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন। বর্তমানে তিনি উপজেলা আ’লীগের নির্বাহী কমিটির সদস্যসহ উপজেলা চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি আরও বলেন, আগামীতে উপজেলা চেয়ারম্যানের দায়িত্ব দেয়া হলে মেঘনা উপকূলীয় অঞ্চলসহ রায়পুরবাসীর জন্য আধুনিকমানের একটি লঞ্চ টার্মিনাল নির্মাণ, গ্যাস লাইন স্থাপন ও সরবরাহ, বিনোদনের জন্য শিশুপার্ক নির্মাণ, পরিচ্ছন্ন উপজেলা গড়ে তোলা, মাদক ও সন্ত্রাস নির্মাণ, সড়ক ও রাস্তাঘাটের উন্নয়ন করব ইনশাআল্লাহ।

আরও পড়ুন
--
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×