আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন স্বজন সমাবেশের

  যুগান্তর রিপোর্ট, নোয়াখালী, পাবনা ও বড়াইগ্রাম প্রতিনিধি ২২ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

নোয়াখালীতে ২১ ফেব্রুয়ারি যুগান্তর স্বজন সমাবেশের আয়োজনে ভাষা দিবস পালিত হয়েছে। বৃহস্পতিবার ভোরে কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্প অর্পণ শেষে র‌্যালি করে নোয়াখালী প্রেস ক্লাবে আলোচনা সভা হয়েছে। স্বজন সমাবেশ শহর সভাপতি অ্যাডভোকেট বেলালের সভাপতিত্বে আলোচনা করেন উপদেষ্টা ও যুগান্তর নোয়াখালীর স্টাফ রিপোর্টার মো. হানিফ, স্বজন নোবি-প্রবির সভাপতি খালেদ, সদস্য আবু ইউছুফ ও নোয়াখালী কলেজের সভাপতি রিংকন, সহ-সভাপতি নুরুল আমিন ও সদস্য মো. হারুন প্রমুখ।

এদিকে পাবনা স্বজন সদস্যরা সম্মিলিত সাংস্কৃতিক জোট, পাবনা সাংস্কৃতিক পরিষদ, গণশিল্পী, ইছামতি থিয়েটার, দর্পণসহ বিভিন্ন সংগঠনের সঙ্গে প্রভাত ফেরিসহ কেন্দ্রীয় শহীদ মিনারে ফুল দিয়ে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানায়। এ সময় সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি আবুল কাশেম, সম্পাদক আবদুল হাই আল হাদী, গণশিল্পীর সম্পাদক মোসফেকা জাহান কণিকা, স্বজন উপদেষ্টা ও যুগান্তরের পাবনা প্রতিনিধি আখতারুজ্জামান আখতার, পাবনা স্বজন সমাবেশের সহ-সভাপতি মাজহারুল ইসলাম, সাধারণ সম্পাদক ভাষ্কর চৌধুরী, অর্থ সম্পাদক কবি আদ্যনাথ ঘোষ, রিমন হোসেন, আসাদুজ্জামান খোকন, দেওয়ান মাজহার, স্বজন সদস্য নাট্যকর্মী মুক্তা, জাদীদ-উজ-জামান সুদাদ প্রমুখ উপস্থিত ছিলেন।

অপরদিকে নাটোরের বড়াইগ্রামে যুগান্তর স্বজন সমাবেশের উদ্যোগে দেয়ালিকা ‘হৃদয়ে বায়ান্ন’র মোড়ক উন্মোচন করা হয়েছে। বৃহস্পতিবার এ উপলক্ষে রয়না ভরট সরকারবাড়ি উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠানে প্রধান অতিথি সুশাসনের জন্য নাগরিক (সুজন) উপজেলা সভাপতি ও স্বজন সমাবেশের উপদেষ্টা খাদেমুল ইসলাম দেয়ালিকার মোড়ক উন্মোচন করেন। বিশেষ অতিথি ছিলেন প্রেস ক্লাব সভাপতি ও যুগান্তর প্রতিনিধি অহিদুল হক, স্বজন সমাবেশের যুগ্ম আহ্বায়ক আসাদুল ইসলাম আসমত, শিক্ষক আবদুল হান্নান বিএসসি, মোশাররফ হোসেন বাবু, শাহানারা পারভীন, খাদিজাতুল কুবরা ও আল্পনা খাতুন।

আরও পড়ুন
--
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×