ত্রিশালে ধলা সরকারি আশ্রয় কেন্দ্রে দুই বন্দির মৃত্যু

  ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি ২৩ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ত্রিশালে সমাজকল্যাণ মন্ত্রণালয় পরিচালিত ধলা ভবঘুরে সরকারি আশ্রয় কেন্দ্রে দুই বন্দির মৃত্যু হয়েছে। পরিচয় না পাওয়ায় আশ্রয় কেন্দ্রের গোরস্থানেই দাফন করা হয়েছে তাদের। জানা যায়, ধলা সরকারি আশ্রয় কেন্দ্রটিতে দুই শতাধিক ভবঘুরে নাম পরিচয়হীন বন্দি রয়েছে। বৃহস্পতিবার সন্ধায় সুমন (২৫) নামের এক প্রতিবন্ধী বন্দি অসুস্থ হয়ে বমি করতে থাকলে আশ্রয় কেন্দ্রের দায়িত্বে থাকা কর্মকর্তারা তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে। এর আগে হোসেন (৭০) নামের এক বন্দি ১ ডিসেম্বর থেকে ২০ ডিসেম্বর পর্যন্ত বার্ধক্যজনিক কারণে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিল। শুক্রবার সকালে হোসেন নামের ওই বন্দির মৃত্যু হয়। ত্রিশাল থানা ওসি আজিজুর রহমান বলেন, সুরতহাল করে অসুস্থতার কারণে স্বাভাবিকভাবে মৃত্যু হয়েছে প্রাথমিকভাবে জানতে পারি। আশ্রয় কেন্দ্রের অতিরিক্ত দায়িত্ব পালনকারী সহকারী পরিচালক মাহমুদুল হাছান জানান, বৃহস্পতিবার রাত ১০টার দিকে সুমন হঠাৎ অসুস্থ হয়ে বমি করতে থাকলে আমরা তাকে হাসপাতালে নিলে ডাক্তার মৃত ঘোষণা করেন। শুক্রবার সকাল ৯টায় হোসেন নামের বন্দির মৃত্যু হয়। এ ব্যাপারে আমরা ত্রিশাল থানায় সাধারণ ডায়েরি করেছি। ত্রিশাল ইউএনও আবদুল্লাহ আল জাকির বলেন, নিহতদের পরিচয় না থাকায় আশ্রয় কেন্দ্রের ভিতরেই দাফনের ব্যবস্থা করা হয়েছে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×