বরিশাল বিশ্ববিদ্যালয় দিবসে বর্ণাঢ্য র‌্যালি

  বরিশাল ব্যুরো ২৩ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বরিশাল বিশ্ববিদ্যালয় দিবস উপলক্ষে শুক্রবার সকালে বর্ণাঢ্য আনন্দ র‌্যালি করা হয়েছে। বিশ্ববিদ্যালের প্রশাসনের উদ্যোগে এ র‌্যালি বের করা হয়। ২০১১ সালের এই দিনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বরিশাল বিশ্ববিদ্যালয়ের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। সেই থেকে এই দিনটি বরিশাল বিশ্ববিদ্যালয় দিবস হিসেবে পালিত হয়ে আসছে। বিশ্ববিদ্যালয় দিবসকে বরণ করে নিতে বরিশাল বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে নেয়া হয় নানা কর্মসূচি। শুক্রবার সকাল ৯টায় জাতীয় সঙ্গীতের মাধ্যমে জাতীয় ও বিশ্ববিদ্যালয়ের পতাকা উত্তোলন এবং বেলুন ও ফেস্টুন উড়িয়ে বরিশাল বিশ্ববিদ্যালয় দিবসের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. এসএম ইমামুল হক ও বিশেষ অতিথি বরিশাল বিভাগের বিভাগীয় কমিশনার (অতিরিক্ত সচিব), বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য রাম চন্দ্র দাস ও কর্নেল জিএস (ডিজিএফআই) বরিশাল কর্নেল জিএম শরিফুল ইসলাম। এ সময় ট্রেজারার অধ্যাপক ড. একেএম মাহবুব হাসানসহ বিশ্ববিদ্যালয় প্রশাসনের ঊর্ধ্বতনরা উপস্থিত ছিলেন। দিবসটি উপলক্ষে সকালে বিশ্ববিদ্যালয়ের ভিসির নেতৃত্বে অনুষ্ঠিত আনন্দ র‌্যালি বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে থেকে বরিশাল-পটুয়াখালী-ভোলা মহাসড়ক হয়ে ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় প্রশাসনিক ভবনের সামনে এসে শেষ হয়।

--
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×