কুমিল্লা ও বাগাতিপাড়ায় অগ্নিকাণ্ড

  কুমিল্লা ব্যুরো ও বাগাতিপাড়া প্রতিনিধি ২৫ মার্চ ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

কুমিল্লা নগরীর দৈনিক রাজগঞ্জ বাজারে অগ্নিকাণ্ডে ৪০টিরও বেশি দোকান পুড়ে গেছে। শনিবার গভীর রাতে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

কুমিল্লা ফায়ার সার্ভিস বাহিনীর সিনিয়র সহকারী স্টেশন ম্যানেজার আলমগীর হোসেন জানান, রাত পৌনে ৩টায় অগ্নিকাণ্ডের খবর শুনে ঘটনাস্থলে আসেন কুমিল্লা, চান্দিনা, সদর দক্ষিণ ও ইপিজেড ফায়ার সার্ভিসের ৬টি ইউনিট। তিন ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আসে। আগুনে বাজারের কসমেটিক, মনোহারী ও ডিমসহ বিভিন্ন পণ্যের ৪০টিও বেশি পাইকারি দোকান পুড়ে যায়।

এদিকে কুমিল্লার দেবিদ্বার উপজেলার ফতেহাবাদ ইউনিয়নের জগন্নাথপুর গ্রামে রান্নাঘরের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ১৫টি ঘর আগুনে পুড়ে গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, রোববার সকাল ১০টার দিকে জেলার দেবিদ্বার উপজেলার ফতেহাবাদ ইউনিয়নের জগন্নাথপুর গ্রামের মহরম আলীর বাড়ির রান্নাঘরের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে তাৎক্ষণিকভাবে আগুন বাড়ির আরও ১২টি ঘরে আগুন ছড়িয়ে পড়ে। এদিকে নাটোরের বাগাতিপাড়ায় রান্নাঘরের চুলার আগুন থেকে দুটি বাড়ির ৬টি ঘর পুড়ে ছাই হয়ে গেছে। রোববার সকাল সাড়ে ৯টায় উপজেলার জামনগর ইউনিয়নের কালিকাপুরের দহপাড়া গ্রামে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ক্ষতিগ্রস্তরা হলেন দহপাড়া গ্রামের আক্কাস আলীর ছেলে জালাল উদ্দিন এবং তার চাচা কিসমত আলী। ক্ষতিগ্রস্ত জালাল উদ্দিন জানান, সকালে রান্না শেষ করে তার স্ত্রী বাড়ির বাইরে ছিলেন। সে সময় রান্নাঘরের চুলার আগুন থেকে আগুনের সূত্রপাত হয়ে দ্রুত পাশের ঘরগুলোতে ছড়িয়ে পড়ে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×