হাজীগঞ্জে আড়াই ঘণ্টায় ১০ বুথে ২৭ ভোট

  হাজীগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি ২৫ মার্চ ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

হাজীগঞ্জে রোববার সকাল সাড়ে ১০টা পর্যন্ত ১০ বুথে ভোট পড়েছে ২৭টি । এমনটা ঘটেছে মোহাম্মদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে। এ কেন্দ্রে মোট ভোটার সংখ্যা ৩ হাজার ৭৫৪। প্রিসাইডিং অফিসার মো. শাহাজান ও সহকারী প্রিসাইডিং অফিসার মো. শাহপরান সকাল থেকেই অলস বসে আছেন। কেন্দ্রে ভোটার উপস্থিতি না দেখে তারা বলেন, মানুষের কাজ নেই তবুও কেন ভোট দিতে আসছেন না তা বুঝতে পারছি না। তারা বলেন, কোনো কারচুপির সুযোগ নেই। আমরা চেষ্টা করছি সুষ্ঠু একটা নির্বাচন হোক। এ উপজেলায় শুধু মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন হচ্ছে। এখানে চেয়ারম্যান পদে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় গাজী মো. মাঈনুদ্দিন ও ভাইস চেয়ারম্যান পদে গোলাম ফারুক মুরাদ নির্বাচিত হয়েছেন। এখানে পাঁচজন মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মধ্যে দু’জন সরে দাঁড়িয়েছেন। তিন প্রার্থী ভোটের মাঠে রয়েছেন। এখানকার ভোটার গাজী ওয়ালীউল্লাহ বলেন, আমাদের অনেক ভোটার জানেন না আজ এখানে ভোট হচ্ছে। এ কারণে এখানে ভোটার উপস্থিতি এমন।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×