বগুড়া ও ঝিনাইদহে আ’লীগের বিক্ষোভ সমাবেশ

  বগুড়া ব্যুরো ও ঝিনাইদহ প্রতিনিধি ১০ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বিএনপির যে কোনো হঠকারিতা রোধে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা শুক্রবার সকাল থেকেই টেম্পল রোডের দলীয় কার্যালয়ের সামনে অবস্থান নেন। জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিনের সভাপতিত্বে সমাবেশে রাগেবুল আহসান রিপু, মঞ্জুরুল আলম মোহন, রফি নেওয়াজ খান রবিন, জাকির হোসেন নবাব, আমিনুল ইসলাম ডাবলু, তপন চক্রবর্তী, ডালিয়া নাসরিন রিক্তা, নাইমুর রাজ্জাক তিতাস প্রমুখ বক্তব্য রাখেন।

বক্তারা বলেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া এবং তার দল বিএনপির নেতাকর্মীরা মনে করেছিল তারা আইনের ঊর্ধ্বে। কিন্তু আদালতের রায়ে প্রমাণ হয়েছে আইনের শাসন প্রতিষ্ঠায় বর্তমান সরকার প্রতিজ্ঞাবদ্ধ।

এদিকে ঝিনাইদহে নাশকতামূলক কর্মকাণ্ডের প্রতিবাদে জেলা আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার দলীয় কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি জেলা শহরের বিভিন্ন সড়ক ঘুরে স্থানীয় পোস্ট অফিস মোড়ে শেষ হয়। পরে সেখানে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হাই এমপিসহ সহযোগী সংগঠনের বিপুলসংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

E-mail: [email protected], [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter