চার স্থানে হামলা সংঘর্ষে আহত ৪৮

  আগৈলঝাড়া, দশমিনা, রায়গঞ্জ ও টেকেরহাট প্রতিনিধি ১০ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বরিশালের আগৈলঝাড়ায় হামলা-সংঘর্ষে মহিলাসহ আহত হয়েছেন ১৩ জন। রামশীল গ্রামে ছালাম সরদারের সঙ্গে দীর্ঘদিন জমি নিয়ে বিরোধ চলছে একই এলাকার আসলাম সরদারের। শুক্রবার ওই জমির মালিকানা দাবি করে ছালাম সরদার কথা বলতে গেলে প্রতিপক্ষ আসলাম সরদারের সঙ্গে বাকবিতণ্ডার একপর্যায়ে সংঘর্ষ বাধে।

এদিকে পটুয়াখালীর দশমিনায় বৃহস্পতিবার সন্ধ্যায় প্রতিপক্ষের হামলায় নারীসহ পাঁচজন আহত হয়েছেন। গছানী গ্রামে বাবুল জোমাদ্দারের বাড়িতে প্রতিপক্ষ লালুগং বৃহস্পতিবার সন্ধ্যায় হামলা চালায়। এ সময় বাড়ির টাকা-পয়সা ও মালামাল লুট করে নিয়ে যায় লালু গ্রুপ।

অপরদিকে সিরাজগঞ্জের রায়গঞ্জে জমির আইল কাটা নিয়ে উভয় গ্রুপের সংঘর্ষে মহিলাসহ ১০ জন আহত হয়েছে। শুক্রবার সকাল ৮টয় উপজেলার সোনাখাড়া ইউনিয়নের পুল্লাহ জয়সাগর গ্রামে গোলবার হোসেন ও মাসুম সরকারের মধ্যে জমির আইল কাটা নিয়ে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে মাসুম সরকার জোর করে জমির আইল কাটতে গেলে গোলবার হোসেন বাধা দেন। এ সময় দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ বাধে।

মাদারীপুরের রাজৈর উপজেলার টেকেরহাটে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর মধ্যে তিন ঘণ্টাব্যাপী সংঘর্ষ হয়েছে। এ সংঘর্ষে পুলিশের এসআই মীর নাজমুল হোসেনসহ কমপক্ষে ২০ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় পূর্ব সরমঙ্গল ও ঘোষালকান্দি গ্রামের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে টেকেরহাট বাসস্ট্যান্ডে তিন ঘণ্টাব্যাপী সংঘর্ষে লিপ্ত হয়।

pran
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
bestelectronics

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter