গাইবান্ধা-১ আসনে উপনির্বাচন

সাংবাদিকদের সঙ্গে জাতীয় পার্টির প্রার্থীর মতবিনিময়

  গাইবান্ধা প্রতিনিধি ১০ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

গাইবান্ধার-১ সুন্দরগঞ্জ আসনের আসন্ন সংসদ উপনির্বাচন উপলক্ষে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন জাতীয় পার্টি মনোনীত প্রার্থী হুসেইন মুহম্মদ এরশাদের আইন ও বিচারবিষয়ক উপদেষ্টা এবং উপজেলা সভাপতি ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী। শুক্রবার উপজেলার দলীয় কার্যালয়ে সংসদ উপনির্বাচন সংক্রান্ত বিষয় নিয়ে ব্যারিস্টার শামীম বলেন, সাংবাদিকরা পারেন সমাজের আসল চিত্র তুলে ধরতে। বিভিন্ন অসুন্দর এবং আলোচিত কর্মকাণ্ডের কারণে সুন্দরগঞ্জ আজ ৫০ বছর পিছিয়ে গেছে। পিছিয়ে যাওয়া সুন্দরগঞ্জকে সামনে এগিয়ে আনতে হবে। এ জন্য প্রয়োজন তরুণ নেতৃত্বের। তিনি সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন দাবি করেন। সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, গত উপনির্বাচনটি ছিল একটি প্রশ্নবিদ্ধ নির্বাচন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা জাতীয় পার্টির সহ-সভাপতি আনছার আলী সরদার, রামজীবন ইউপি সভাপতি এটিএম এনামুল হক মন্টু, শরিফুল ইসলাম শাহিন, জোবাইদুর রহমান চাদ প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

E-mail: [email protected], [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter