মায়ের জমি জালিয়াতি

রাজশাহীতে বাদীকে প্রাণনাশের হুমকি

  রাজশাহী ব্যুরো ১০ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

রাজশাহীতে অজ্ঞাত এক নারীকে মা সাজিয়ে প্রায় আড়াই কোটি টাকার জমি জালিয়াতি করার ঘটনায় প্রকৃত মায়ের দায়েরকৃত মামলায় গত ২০ দিনেও আসামিরা গ্রেফতার হয়নি। উল্টো আসামিরা মামলার বাদীকে প্রাণনাশের হুমকি প্রদান করছেন বলে অভিযোগ উঠেছে। জমি জালিয়াতির ঘটনায় ছেলে এবং তার সহযোগীদের বিরুদ্ধে গত বছরের ২৮ জুন নগরীর রাজপাড়া থানায় একটি মামলা করেন মা বেগম আখতার রহমান। পুলিশ বলছে, আসামিদের গ্রেফতারে চেষ্টা চলছে। তারা পলাতক থাকায় গ্রেফতার করা সম্ভব হচ্ছে না। অন্যদিকে ওই জালিয়াত চক্র এখনও সক্রিয়। তারা বাদীকে মোবাইল ফোনে প্রতিনিয়ত প্রাণনাশের হুমকি দিচ্ছেন। আসামিদের হুমকির কারণে বাদী চরম নিরাপত্তাহীনতায় রয়েছেন। জানা গেছে, ১৭ জানুয়ারি ছেলে মোহতাসিম বাবুসহ পাঁচজনের বিরুদ্ধে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রাজপাড়া আমলী আদালতে মামলা দায়ের করেন ভুক্তভোগী মা বেগম আখতার রহমান ওরফে আকতার সুলতানা। ওইদিনই মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কুদরতী খুদা অভিযোগটি আমলে নিয়ে রাজপাড়া থানার ওসিকে মামলা রেকর্ড করার নির্দেশ দেন। মামলার অপর আসামিরা হলেন রাজশাহী সদর সাবরেজিস্ট্রার অফিসের দলিল লেখক মিলন হোসেন, দলিল শনাক্তকারী মোহতাসিম বাবুর ছেলে তাসিম মাহমুদ, সাক্ষী সোহেল ও আল আমিন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter