শিক্ষানীতি নিয়ে নাস্তিকদের বরদাশত করা হবে না

জুনাইদ বাবুনগরী

  হাটহাজারী প্রতিনিধি ১০ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

হেফাজতের আন্দোলন ও গণদাবির মুখে সরকার স্কুলের পাঠ্যবইয়ে কিছুটা পরিবর্তন আনলেও এখনও অনৈসলামিক ও মুসলমানদের আর্দশ বহির্ভূত কিছু রয়ে গেছে। নাস্তিকদের কারসাজিতে প্রণীত এ শিক্ষানীতি অচিরেই বাতিল করতে হবে। বৃহস্পতিবার রাতে চট্টগ্রামের ওলামায়ে কেরামের প্রতিনিধিত্বকারী সংগঠন হাটহাজারী ওলামা পরিষদ আয়োজিত পার্ব্বতী উচ্চবিদ্যালয় মাঠে দুই দিনব্যাপী ইসলামী মহা সম্মেলনের প্রথম দিনে প্রধান আলোচকের বক্তব্যে হেফাজত ইসলামের কেন্দ্রীয় মহাসচিব আল্লামা জুনাইদ বাবুনগরী এসব কথা বলেন। প্রধান অতিথি আওলাদে রাসুল আল্লামা সাইয়েদ আযহার মাদানী মাওলানা জাফর আহমদ, আবদুল ওয়াদুদ নোমানী ও মাওলানা এমরান সিকদার, মুফতি মাহমুদুল হাসান, মাওলানা ড. মুহিউদ্দিন ইকরাম, মাওলানা সিরাজুল ইসলাম সিরাজী, মাওলানা বেলাল উদ্দিন ও মাওলানা মুফতি সিরাজুল্লাহ। এতে সভাপতিত্ব করেন যথাক্রমে মুফতি মুহাম্মদ আলী কাসেমী, আল্লামা আহমদ দিদার কাসেমী, মাওলানা মীর কাসেম ও মুফতি জসিম উদ্দিন এতে বক্তব্য রাখেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

E-mail: [email protected], [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter