জাবিতে গভীর রাতে ছাত্রলীগ কর্মীকে জুনিয়রদের মারধর

  জাবি প্রতিনিধি ১০ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শাখা ছাত্রলীগের সভাপতি গ্রুপের সিনিয়র এক কর্মীকে সম্পাদক গ্রুপের ৮ জুনিয়র কর্মী বেধড়ক মারধর করেছে। বুধবার রাত ২টায় বিশ্ববিদ্যালয়ের বটতলা-সংলগ্ন রাস্তায় সিগারেট খাওয়াকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে। মারধরের শিকার ৪৫তম আবর্তন ও দর্শন বিভাগের সৌরভ সরকার শুক্রবার প্রক্টর বরাবর লিখিত অভিযোগের মাধ্যমে বিচার দাবি করেছেন। অভিযোগ পত্রে তিনি উল্লেখ করেন, বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুর হলের ৪৬তম আবর্তনের আবাসিক শিক্ষার্থী মঞ্জু (গণিত), প্রান্ত (মাইক্রোবায়োলোজি), আহসান (বাংলা), নাসিম (ম্যানেজমেন্ট), মাহমুদ (দর্শন), জুনায়েদ (নাটক ও নাট্যতত্ত্ব), নাহিদ সৌরভ (সরকার ও রাজনীতি), ইমতিয়াজ (সরকার ও রাজনীতি), প্রাচুর্য (আইআইটি) মিলে আমাকে রড, পাইপ দিয়ে উপর্যুপরি আঘাত করে। হল সূত্রে জানা যায়, ৪৭তম আবর্তনের নতুন ব্যাচকে ‘কারা র‌্যাগ দেবে’ এ নিয়ে সভাপতি ও সম্পাদকের অনুসারীরা অন্তর্কোন্দলে জড়িয়ে পড়ে। এরই জের ধরে সম্পাকদের গ্রুপের জুনিয়র কর্মীরা সভাপতি গ্রুপের সৌরভ হাসানকে পিটিয়েছে। অভিযুক্ত ইমতিয়াজ বলেন, আমরা দোকানে সিগারেট খাচ্ছিলাম। সৌরভ ভাই আমাদেরকে চলে যেতে বলেন। এ নিয়ে একপর্যায়ে কথা কাটাকাটি হয়। তারপর হাতাহাতি হয়েছে। কিন্তু রড, পাইপ দিয়ে মারিনি।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter